Xiaomi 13T সিরিজ আগামী মাসে লঞ্চ হবে, শক্তিশালী ব্যাটারি এবং রয়েছে আরও দুর্দান্ত ফিচার

এই সিরিজটি হবে ক্যামেরা কেন্দ্রিক স্মার্টফোনের। দামের কথা বললে, শাওমি থার্টিনটি-এর দাম ইউকেতে প্রায় ৫৮ হাজার টাকা হতে পারে। এই দাম এর ৮/২৫৬ জিবি ভেরিয়েন্টের।

 

deblina dey | Published : Aug 22, 2023 5:58 AM IST

সেপ্টেম্বরে, শাওমি থার্টিনটি সিরিজ লঞ্চ করতে পারে। এই সিরিজের অধীনে শাওমি থার্টিনটি এবং থার্টিনটি প্রো স্মার্টফোন লঞ্চ হবে। মোবাইল ফোন লঞ্চের আগে, একটি রিপোর্ট বেরিয়েছে যাতে বলা হয়েছে যে আসন্ন সিরিজে কোনও ফ্ল্যাগশিপ ফোন থাকবে না তবে কোম্পানি ভাল ক্যামেরা-সহ স্মার্টফোন লঞ্চ করবে। অর্থাৎ এই সিরিজটি হবে ক্যামেরা কেন্দ্রিক স্মার্টফোনের। দামের কথা বললে, শাওমি থার্টিনটি-এর দাম ইউকেতে প্রায় ৫৮ হাজার টাকা হতে পারে। এই দাম এর ৮/২৫৬ জিবি ভেরিয়েন্টের।

শাওমি থার্টিনটি প্রো এর দাম ১২/৫১২ জিবি এর জন্য ৭৩,২২০ টাকা হতে পারে। কোম্পানি থার্টিনটি প্রো এর ১৬/১ টিবি ভেরিয়েন্টও লঞ্চ করতে পারে, যার দাম প্রায় ৯০,৪০০ টাকা হতে পারে। এই ফোনগুলি ভারতে লঞ্চ হবে কি না, এই মুহূর্তে তার তথ্য পাওয়া যাচ্ছে না।

স্পেসিফিকেশন

স্পেস সম্পর্কে কথা বলতে গেলে, শাওমিথার্টিনটি প্রো এবং শাওমিথার্টিনটি ১৪৪ Hz রিফ্রেশ রেট সহ ৬.৬৭-ইঞ্চি ক্রিস্টেলার অ্যামোলেড ডিসপ্লে পাবেন। শাওমিথার্টিনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০-আল্ট্রা চিপসেট দ্বারা চালিত হতে পারে যেখানে ডাইমেনসিটি ৯২০০+ প্রসেসর থার্টিনটি প্রো-এর ভিতরে ব্যবহার করা যেতে পারে। দুটি স্মার্টফোনই শাওমিএর MIUI ১৪ ভিত্তিক আন্ড্রোয়েড ১৩-এ কাজ করবে। শাওমিথার্টিনটি এবং থার্টিনটি প্রো এর পিছনে, অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সমর্থন সহ একটি ৫০ MP Leica ওয়াইড-এঙ্গেল ক্যামেরা, একটি ৫০MP Leica টু এক্স টেলিফোটো ক্যামেরা এবং একটি ১২ MP Leica আল্ট্রাওয়াইড ক্যামেরা থাকতে পারে৷ দুটিতেই সেলফি তোলার জন্য একটি ২০ MP ক্যামেরা পাওয়া যাবে।

শাওমিথার্টিনটি প্রো এবং শাওমিথার্টিনটি ১২০ W দ্রুত চার্জিং সহ ৫০০০ mAh ব্যাটারি পেতে পারে। উভয় ফোনেই ওয়াই-ফাই সেভেন সমর্থন এবং জল এবং ধুলোর বিরুদ্ধে সুরক্ষার জন্য IP68 রেটিং থাকবে। উল্লেখ্য, এই তথ্য ফাঁসের উপর ভিত্তি করে। চশমা পরিবর্তন সাপেক্ষে. সঠিক তথ্যের জন্য আপনাকে আরও অপেক্ষা করতে হবে।

Apple আগামী মাসে iPhone 15 সিরিজ লঞ্চ করবে

Apple আগামী মাসে ১২ বা ১৩ সেপ্টেম্বর iPhone 15 সিরিজ লঞ্চ করতে পারে। নতুন সিরিজে আপনি আগের চেয়ে ভালো ব্যাটারি পারফরম্যান্স এবং চমৎকার ক্যামেরা সাপোর্ট পাবেন। এবার কোম্পানি শুধুমাত্র বেস ভেরিয়েন্টে ৪৮ MP ক্যামেরা দেবে। এর সাথে, এতে ডায়নামিক আইল্যান্ডের বৈশিষ্ট্যও পাওয়া যাবে, যা এখন পর্যন্ত প্রো ভেরিয়েন্টেই সীমাবদ্ধ ছিল। গত দিন একটি রিপোর্ট এসেছে যেখানে বলা হয়েছে যে Apple iPhone 15 এর টপ এন্ড মডেলগুলিতে ৩৫ W ফাস্ট চার্জিং প্রদান করতে পারে। যদি এটি ঘটে তবে এটি হবে অ্যাপলের আইফোনের জন্য এখন পর্যন্ত ফাস্ট চার্জিং স্পিড।

Share this article
click me!