যৌনসুখ পেতে পুরুষাঙ্গে ঢোকালেন রাজমার দানা - বের হল না বীর্যপাতে, কী হল তারপর

যৌনসুখ পেতে মানুষ কী না করে। তবে, বেশি অ্যাডভেঞ্চারাস হলে আমেরিকার মিশিগানের ই ব্যক্তির মতো খেসারতও দিতে হয়। 
 

Asianet News Bangla | Published : Aug 22, 2021 5:41 PM IST / Updated: Aug 22 2021, 11:13 PM IST

যৌনসুখ পেতে মানুষ কী না করে। তবে, অনেক সময়ই বেশি অ্যাডভেঞ্চারাস হওয়ার খেসারতও দিতে হয়। যেমন, আমেরিকার মিশিগানের  ৩০ বছরের েক ব্যক্তি। শুধুিমাত্র বাড়তি যৌনসুখ পেতে তিনি তার পুরুষাঙ্গের মধ্যে কয়েকটি রাজমার বীজ ঢুকিয়েছিলেন। তার ধারণা ছিল, বীর্যপাতের সময় রাজমাগুলি বেরিয়ে আসবে। কিন্তু, কার্যক্ষেত্রে তাকে ছুটতে হল হাসপাতালে। সম্প্রতি ইউরোলজি কেস রিপোর্টস জার্নালে ডাক্তাররা ই অদ্বূত ঘটনার কথা লিখেছেন।

প্রাকৃতিকভাবে রাজমার বীজগুলি না বের হওয়ায় ওই ব্যক্তি তার মূত্রমালির ভিতর চিমটে ঢুকিয়ে রাজমার বীজগুলি বের করার চেষ্টা করেছিলেন। কিন্তু সেই চেষ্টাও ব্যর্থ হয়। েদিকে, প্রস্রাব করতে গিয়ে তিনি দেখেছিলেন ব্যথা অনুভব হচ্ছে, অসুবিধা হচ্ছে। েরপরই তিনি লজ্জার মাথা খেয়ে হাসপাতালে যাওয়ার সিদ্ধান্ত নেন। ডাক্তারদের তিনি জানিয়েছিলেন এর আগেও নানা ধরণের অদ্ভূত যৌনকর্মে তিনি লিপ্ত থাকলেও, মূত্রনালিতে রাজমার বীজ ঢোকানোর চেষ্টা আগে করেননি।

এরপর ডাক্তাররা তার পুরুষাঙ্গের সিটি স্ক্যান করেন। দেখা যায়, তার মূত্রনালীতে মোট ছয়টি রাজমা দানা আটকে আছে। েকেকটির আকার ৭ মিলিমিটার থেকে ১৫ মিলিমিটার। েরপর ইউরোলজিস্টরা তার পুরুষাঙ্গ েকটি নাম্ব ক্রিম ব্যবহার করে অবস করে দিয়েছিলেন। তারপর তার মূত্রনালী চেপে এবং একটি চিমটের মতো যন্ত্র ব্যবহার করে একটিমাত্র রাজমাদানা বের করে আনতে পেরেছিলেন। বাকিগুলি বের করা কঠিন ছিল। বাকি পাঁচটি রাজমা বীজ অপসারণের জন্য চিকিৎসকরা পরদিন অস্ত্রোপচারের সহায়তা নেন। তার মূত্রনালীর মুখ প্রসারিত করে সেখান দিয়ে একটি নল ঢুকিয়ে দেওয়া হয়। তারপর সেই মলের মধ্য দিয়ে গ্রাস্পার েবং বাস্কেটের মতো চিকিৎসা সরঞ্জাম ব্যবহার করে বাকিগুলি বের করে আনেন। ডাক্তাররা জানিয়েছেন চারটি মটরশুটি পাওয়া গিয়েছিল তার মূত্রনালী এবং মূত্রাশয়ের মুখের মাঝখানের অংশে, শেষটি তার মূত্রাশয়ে প্রবেশ করেছিল।

আরও পড়ুন - Afghanistan - ৩ ট্রিলিয়ন মার্কিন ডলার, বিশাল প্রাকৃতিক সম্পদের ভান্ডারের উপর বসে তালিবানরা, দেখুন

আরও পড়ুন - Afghanistan - সবথেকে বড় পরিবর্তন ফ্যাশনে, ২০ বছরে কতটা বদলেছে তালিবান, দেখুন ছবিতে ছবিতে

আরও পড়ুন - Afghanistan - তালিবানিস্তানে জারি প্রথম ফতোয়া, গোড়াতেই ছেঁটে ফেলা হল 'যত নষ্টের গোড়া'

তবে, ডাক্তারদের দক্ষতায় ওই ব্যক্তির মূত্রনালীতে 'ন্যূনতম' আঘাত লেগেছিল। তাই, একই দিনেই হাসপাতাল থেকে ছাড়া পেয়ে গিয়েছিলেন তিনি। 

Share this article
click me!