লাভ ইজ ইন দ্য এয়ার! এই সপ্তাহে উদ্দাম শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়বেন এই রাশির জাতকরা

জীবনের সাথে সম্পর্কিত অনেকগুলি সুন্দর জিনিস আপনার সামনে আসবে, তখন আপনি আবেগপ্রবণ হওয়া থেকে নিজেকে আটকাতে পারবেন না। এটি দেখে আপনার সঙ্গীও আপনাকে আরও ভালবাসবে এবং আপনি আপনার সঙ্গীর সাথে প্রতি সন্ধ্যা কাটাতে পছন্দ করবেন।

Chirag Daruwalla | / Updated: Jun 24 2022, 06:13 AM IST

মেষ:
গণেশ বলেছেন আপনার প্রেমিকাকে এই সপ্তাহে আপনাকে আর্থিক এবং মানসিকভাবে সাহায্য করতে দেখা যাবে। এই সময়ে, আপনি দুজনেই একে অপরের সাথে ভাল সময় কাটাতে, একে অপরকে সুখ দিয়ে এবং আপনার অতীতের সমস্ত ভুল ভুলে গিয়ে আপনার প্রেমের জীবনকে অর্থবহ করতে সক্ষম হবেন। যার ইতিবাচক প্রভাব আপনাকে অনেক দিন ধরে খুশি রাখবে। এই সপ্তাহে আপনি আপনার বিবাহিত জীবনের সমস্ত খারাপ স্মৃতি ভুলে বিবাহিত জীবনকে পুরোপুরি উপভোগ করতে পারেন। বিশেষ করে সপ্তাহের মাঝামাঝি পরে, আপনি আপনার জীবন সঙ্গীর সাথে আপনার সমস্ত হৃদয়ের কথা বলার জন্য প্রচুর সময় পাবেন। এর সর্বোত্তম সুবিধা গ্রহণ করে, আপনি তাদের সামনে সেই সমস্ত জিনিসগুলি ভাগ করতে সক্ষম হবেন, যা আপনি আগে ভাগ করতে সমস্যায় পড়েছিলেন।

বৃষ:
গণেশ বলেছেন যে আপনি এই সপ্তাহে আপনার প্রেমিকা বান্ধবীকে প্ররোচিত করার জন্য অনেকগুলি মাস্করেড তৈরি করতে পারেন। আপনার হৃদয় শুধু তাই করবে যে আপনি আপনার প্রেমের সঙ্গীকে খুশি করতে পারেন এবং আপনার প্রচেষ্টা আপনার প্রেমকেও খুশি করবে এবং এটি প্রেমের জীবনে ভাল পরিবর্তন আনবে। সঙ্গীর সাথে আপনি হৃদয় থেকে ঘনিষ্ঠ হবেন, এটি আপনার উভয়ের ভবিষ্যতের জন্য ভাল। এছাড়াও, এই রাশির বিবাহিত ব্যক্তিরা এই সপ্তাহে তাদের জীবনসঙ্গীর কারণে সমাজে সম্মান ও সম্মান পাবেন। যার কারণে আপনিও আপনার নিজের চেষ্টা করতে পারেন এবং আপনার সঙ্গীকে খুশি করতে তাদের পছন্দের জায়গায় বেড়াতে নিয়ে যেতে পারেন।

মিথুনরাশি:
গণেশ বলেছেন আপনার রাশির চিহ্নগুলি এই সপ্তাহে প্রেমের জীবনে মিশ্রিত হবে, তবে শুক্রের উত্থানের কারণে ভাল ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। কারণ এই সময়ে আপনাকে আপনার প্রেমের জীবনকে উন্নত করার জন্য আরও প্রচেষ্টা করতে হবে, সেইসাথে আপনাকে আপনার প্রেমিকার কাছ থেকে খুব বেশি আশা করা এড়াতে হবে। এমতাবস্থায় প্রেমিকের কাছ থেকে শুধু এবং শুধু সেই জিনিসগুলোই আশা করুন, যেগুলো আপনি নিজেই করতে পারবেন। অন্যদিকে, বিবাহিত ব্যক্তিরা তাদের স্ত্রীর প্রেমের উষ্ণতা অনুভব করতে পারেন। যার কারণে আপনি বিশ্বের সমস্ত সমস্যা ভুলে আপনার সঙ্গীর সাথে সম্পর্ক তৈরি করার সুযোগ পাবেন। এই সময়ে, আপনাদের দুজনের মধ্যে চলমান প্রতিটি বিবাদও শেষ হয়ে যাবে বলে মনে হবে।

কর্কটঃ
গণেশ এই সপ্তাহে কোনও বিশেষ ব্যক্তির কাছে আপনার হৃদয় বলেছেন, এটি আপনার পক্ষে প্রতিকূল প্রমাণিত হতে পারে কারণ সম্ভবত সেই ব্যক্তি আপনার কথাগুলিকে ভুল পথে নেবে, যা আপনার ভাবমূর্তিকে ক্ষতিগ্রস্ত করবে। ভয় বাড়বে। অন্যদিকে, শনি আপনার অষ্টম ঘরে থাকা বিবাহিতদের বিবাহিত জীবনের জন্য কিছুটা বেদনাদায়ক হবে কারণ এই সময়ে আপনি সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু খারাপ খবর পেতে পারেন। যার কারণে আপনি এবং আপনার সঙ্গী উভয়েই সমস্যায় পড়বেন।

সিংহ:
গণেশ বলেছেন যে আপনাকে অবশেষে এই সপ্তাহে আপনার প্রিয়জনের কোলে একটি স্বস্তিদায়ক মুহূর্ত কাটাতে দেখা যাবে। এমন পরিস্থিতিতে, আপনি তাদের উপহার বা সারপ্রাইজ দিয়ে তাদের আরও খুশি করতে পারেন, যা আপনাকে তাদের কাছ থেকে আগের চেয়ে বেশি ভালবাসা এবং রোমান্স দেবে। আপনি যদি সম্প্রতি বিয়ে করেন, এবং আপনি এখনও নতুন সম্পর্কের মধ্যে সঠিক ভারসাম্য সামঞ্জস্য করতে অক্ষম হন, তবে এই সপ্তাহটি আপনার জন্য স্বাভাবিকের চেয়ে ভাল হতে চলেছে। এই সময়ে আপনি কেবল আপনার জীবনসঙ্গীকে বুঝতে সক্ষম হবেন না, তবে তাকেও আপনাকে বোঝার জন্য যথাসাধ্য চেষ্টা করতে দেখা যাবে। এটি আপনাকে উভয়কে একে অপরের প্রত্যাশা জানার সুযোগ দেবে। যার কারণে সম্পর্কের মধ্যে ভালো পরিবর্তন দেখা যাবে।

কন্যা:
গণেশ বলেছেন এই সপ্তাহে শুক্র সৌভাগ্যের ঘরে থাকার কারণে আপনার প্রেম এবং রোমান্স বৃদ্ধি পাবে। তবে একই সময়ে, পরিস্থিতি ভাল রাখতে, আপনাকে আপনার প্রিয়তমকে কঠোর কিছু বলা এড়াতে হবে। এছাড়াও, শুক্রের তৃতীয় ঘরের সাপেক্ষে বাড়ির কোনও সদস্যের খারাপ স্বাস্থ্য আপনার বিবাহিত জীবনকে প্রভাবিত করতে পারে। কারণ এই সময়ে আপনি এবং আপনার স্ত্রী সেই সদস্যের যত্ন নিতে এতটাই ব্যস্ত থাকবেন যে একে অপরকে সময় দেওয়ার সময় পাবেন না। এই কারণে, দুজনেই একে অপরের সাথে সময় কাটানোর জন্য কিছুটা উদ্বিগ্ন বলে মনে হতে পারে। এতে আপনারা দুজনেই একে অপরের গুরুত্ব ও ভালোবাসা অনুভব করবেন।

তুলা:
গণেশ বলেছেন এই সপ্তাহে আপনার পরিবারের সদস্যরা আপনার প্রেমের সম্পর্কের মধ্যে এসে আপনার প্রেমিকাকে গালি দিতে পারে। এতে শুধু আপনার প্রেমিকাই কষ্ট পাবে না, আপনার সম্পর্কের মধ্যে দূরত্ব তৈরি হওয়ার সম্ভাবনাও থাকবে। তাই প্রেমিকের কারণে যতটা সম্ভব পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদ এড়িয়ে চলুন। এই সপ্তাহে শুক্র আপনার রাশিতে একটি প্রতিকূল অবস্থানে থাকবে, যা অনেক পরিস্থিতির দিকে নিয়ে যেতে পারে যখন আপনাকে আপনার বিবাহিত জীবনে স্থিতিশীলতা খুঁজতে দেখা যাবে। আপনি যখন আপনার সমস্ত প্রচেষ্টার পরেও জীবনে স্থবিরতা আনতে পারবেন না, তখন এটি সম্ভব যে মন খারাপ করার পরে, আপনার সমস্ত রাগ আপনার স্ত্রীর উপর বেরিয়ে আসবে।

বৃশ্চিক:
গণেশ বলেছেন এই সপ্তাহটি আপনার প্রেম জীবনের জন্য খুব ভাল যাচ্ছে। এই সময়ে, আপনি আপনার প্রেম জীবনের শক্তিশালী দিক দেখতে পাবেন এবং একে অপরের প্রতি ভালবাসার অনুভূতি শক্তিশালী হবে। এই সময়ে, আপনার যে কোনও সমস্যা থেকে বেরিয়ে আসতে সাহায্য করার জন্য আপনার প্রেমিকের সমর্থন পাওয়ার সম্ভাবনাও তৈরি হচ্ছে। এই সপ্তাহে আপনার বিবাহিত জীবনে শুক্রের অনুকূল অবস্থান এবং আপনার পরিবারের প্রতি আপনার স্ত্রীর যত্নশীল আচরণ আপনাকে গর্বিত করবে। কারণ এই সময়ে আপনি যখনই আপনার সঙ্গীকে নিষ্ঠার সাথে বাড়ির বড়দের সেবা করতে দেখবেন, তাদের প্রতি আপনার আকর্ষণ আরও বেড়ে যাবে।

ধনু:
গণেশ বলেছেন আপনি বুঝতে পারবেন যে আপনি প্রেমের পথটিকে যতটা সহজ ভেবেছিলেন, বাস্তবে এটি তত সহজ নয়। কারণ দেখবেন প্রেমিকার সঙ্গে যে কোনো বিবাদের অবসান ঘটলেই ঠিক একইভাবে নতুন সমস্যায় কড়া নাড়তে শুরু করে। তাই এই সপ্তাহে আপনি ধীরে ধীরে কিন্তু নিশ্চিতভাবে প্রেমের স্ফুলিঙ্গ দ্বারা আহত হবেন। এই সপ্তাহে আপনি কথোপকথনের সময় আপনার শ্বশুর পক্ষ সম্পর্কে কিছু বলতে চাইবেন না, যা আপনার জীবন সঙ্গীর খারাপ অনুভব করবে। ফলে সঙ্গী আপনার সঙ্গে ঘণ্টার পর ঘণ্টা কথা না বলে বিরক্তি প্রকাশ করতে পারে। এমন পরিস্থিতিতে বিষয়টিকে অগ্রসর হতে দেওয়ার চেয়ে আপনার পক্ষে ভাল হবে যে, আপনার ভুল স্বীকার করে, অবিলম্বে সঙ্গীর কাছে ক্ষমা চান এবং তাদের সমস্ত বিরক্তি দূর করুন।

মকর:
গণেশ বলেছেন যে এই সপ্তাহে আপনার প্রেমিক সাথী আপনার প্রতি তার ভালবাসা দেখিয়ে তার হৃদয় খুলতে পারে। এতে করে আপনার প্রেমের সম্পর্ক মজবুত হবে এবং আপনি একে অপরের কাছাকাছি আসবেন। এই সপ্তাহে বৃহস্পতির অনুকূল অবস্থানের সাথে, যখন আপনার বিবাহিত জীবনের সাথে সম্পর্কিত অনেকগুলি সুন্দর জিনিস আপনার সামনে আসবে, তখন আপনি আবেগপ্রবণ হওয়া থেকে নিজেকে আটকাতে পারবেন না। এটি দেখে আপনার সঙ্গীও আপনাকে আরও ভালবাসবে এবং আপনি আপনার সঙ্গীর সাথে প্রতি সন্ধ্যা কাটাতে পছন্দ করবেন।

কুম্ভ:
গণেশ বলেছেন এই সপ্তাহে নিজের বাড়িতে বৃহস্পতির উপস্থিতি আপনাকে প্রেমের ক্ষেত্রে ভাল ফল দেবে। এটি দিয়ে, আপনাকে আপনার সঙ্গীকে হৃদয় থেকে খুশি করার চেষ্টা করতে দেখা যায়। যদি তৃতীয় ব্যক্তির কারণে আপনার দুজনের মধ্যে দূরত্ব চলে আসে তবে এই সময়ের মধ্যে তা দূর হতে পারে। ভালোবাসার গাড়ি আবার ট্র্যাকে ফিরবে আবার দেখা যাবে ভালোবাসার রঙে। সঙ্গীকে খুশি রাখতে আচরণে প্রয়োজনীয় পরিবর্তন আনবেন। আপনার এবং আপনার পরিবারের প্রতি আপনার স্ত্রীর ভাল ব্যবহার দেখে আপনি মানসিকভাবে শান্তি অনুভব করবেন। যার কারণে আপনি তাদের সাথে অল্প দূরত্বে ভ্রমণ বা পার্টিতে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন।

মীন:
গণেশ বলেছেন আপনি যদি আপনার ভবিষ্যত দুটিকে আরও ভাল করতে চান তবে আপনাকে এই সপ্তাহে তুচ্ছ বিষয়ে আপনার সঙ্গীর সাথে ঝগড়া এড়াতে হবে। কেননা এসব ঝগড়ার কারণে আপনার শুধু অহেতুক উত্তেজনাই থাকবে না, সেই সাথে অনেক প্রতিকূল পরিস্থিতি এবং না চাইলেও আপনাদের দুজনের মধ্যে ভুল বোঝাবুঝির সৃষ্টি হওয়ার সম্ভাবনা থাকবে। আপনি যদি সম্প্রতি বিয়ে করেন, এবং আপনি এখনও নতুন সম্পর্কের মধ্যে সঠিক ভারসাম্য সামঞ্জস্য করতে অক্ষম হন, তবে এই সপ্তাহটি আপনার জন্য স্বাভাবিকের চেয়ে ভাল হতে চলেছে। কারণ এই সময়ে বৃহস্পতির শুভ অবস্থানের কারণে আপনি শুধু আপনার জীবনসঙ্গীকে বুঝতেই পারবেন না, আপনাকে বোঝার সর্বোচ্চ চেষ্টাও করতে দেখা যাবে তাকে। এটি আপনাকে উভয়কে একে অপরের প্রত্যাশা জানার সুযোগ দেবে। যার কারণে সম্পর্কের মধ্যে ভালো পরিবর্তন দেখা যাবে।

Share this article
click me!