সন্তান লাভে সমস্যা দেখা দিলে মেনে চলুন বাস্তু টিপস, পাঁচ টোটকায় উপকার পাবেন

 সন্তানের জন্ম দেওয়া নিয়ে নানা রকম জটিলতার সম্মুখীন হচ্ছে বর্তমান প্রজন্ম। দেখা দিচ্ছে নানান শারীরিক জটিলতা। ছেলে মেয়ে উভয়ের ক্ষেত্রে দেখা দিচ্ছে সমস্যা। গর্ভধারণ সংক্রান্ত জটিলতা দেখা দিতে মেনে চলতে পারেন বাস্তু মত। আর রইল পাঁচ টোটকার হদিশ। ঘরে আনুন এই পাঁচ পরিবর্তন। উপকার পাবেন। 

Sayanita Chakraborty | Published : Jun 23, 2022 12:27 PM IST

সন্তানের জন্ম দেওয়া নিয়ে নানা রকম জটিলতার সম্মুখীন হচ্ছে বর্তমান প্রজন্ম। দেখা দিচ্ছে নানান শারীরিক জটিলতা। ছেলে মেয়ে উভয়ের ক্ষেত্রে দেখা দিচ্ছে সমস্যা। সন্তান লাভ করা বা সুস্থ সন্তানের জন্ম দেওয়া এত সহজ কথা নয়। দীর্ঘ ৯ মাস ধরে মায়ের গর্ভে একটু একটু করে বড় হয়ে ওঠে সন্তান। এই সময়টা সব মেয়ের কাছে সব থেকে সুন্দর সময়। এই সময় নানান শারীরিক জটিলতা, নানান কষ্ট সহ্য করে জন্ম দেয় সন্তানের। গর্ভধারণ থেকে সন্তানের জন্ম দেওয়া, পুরো সময়টা প্রতি পদক্ষেপে সতর্ক থাকতে হয় মেয়েদের। এর আগেরও সম্মুখীন হতে হয় নানান জটিলতা। গর্ভধারণ সংক্রান্ত জটিলতা দেখা দিতে মেনে চলতে পারেন বাস্তু মত। আর রইল পাঁচ টোটকার হদিশ। ঘরে আনুন এই পাঁচ পরিবর্তন। উপকার পাবেন। 

ঘরে রাখুন কৃষ্ণের বালক রূপের ছবি। কৃষ্ণের ছবি ঘরে রাখলে সহজে উপকার পাবেন। কয়েক দিনের মধ্যে ফল পাবেন। শাস্ত্র মতে, ঘরে কৃষ্ণের ছবি রাখলে সন্তান লাভ সম্ভব। তবে, বালক রূপের ছবি রাখবেন। তবেই মিলবে উপকার।

হাতির চিত্র বা প্রতিমা রাখুন ঘরে। গৃহ সজ্জায় অনেকেই হাতির ছবি কিংবা প্রতিমা ব্যবহার করেন। দম্পতির ঘরে রাখুন এই ছবি। এতে উপকার পাবেন।  ঘরে কোনও শো কেস থাকলে সেখানে রাখতে পারেন। অথবা কোনও তাকে রাখতে পারেন। কিংবা বেড সাইড টেবিলে রাখতে পারেন হাতির প্রতিমা। তা না হলে দেওয়ালে রাখুন হাতির ছবি। এতে ঘরে শুভ প্রভাব পড়বে।

স্ত্রী সব সময় স্বামীর বাঁ দিকে ঘুমান। স্বামী-স্ত্রী ঠিক দিকে শোওয়া সবার আগে দরকার। সঠিক নিয়ম মেনে চললে দাম্পত্য জীবনও সুখের হয়। সঙ্গে সন্তান লাভ সম্ভব। সন্তান লাভের ক্ষেত্রে সবার আগে স্বামী স্ত্রীর মধ্যে সম্পর্ক ভালো থাকা সম্ভব।  

বিছানায় সবুজ বাঁশি লুকিয়ে রাখুন। শাস্ত্রে উল্লেখ আছে এই টোটকার। খাটে বাঁশি লুকিয়ে রাখলে সন্তানে ধারণের ক্ষেত্রে ফল পাবেন। সন্তান লাভে সমস্যা হলে মেনে চলুন বাস্তু টোটকা। 
পদ্ম ফুলের ছবি লাগাতে পারেন ঘরে। গৃহ সজ্জায় রাখুন পদ্ম ফুলের ছবি। ছবির যে কোনও দিকে রাখতে পারেন এই ছবি। এতে দূর হবে সন্তান ধারণ সংক্রান্ত জটিলতা। রইল পাঁচ টোটকার হদিশ। মেনে চললে উপকার পাবেন। 

আরও পড়ুন- ১৮ বছর পর এক হচ্ছে শুক্র, শনি, বুধ, মঙ্গল, বৃহস্পতি, তৈরি হচ্ছে পঞ্চ মহাপুরুষ যোগ

আরও পড়ুন- এই চার রাশির জীবনে Struggle অনেক বেশি হয়ে থাকে, সাফল্য ধরে রাখতে বারে বারে লড়াই করতে হয়

আরও পড়ুন- আয় যতই হোক, মাসের মাঝেই হাত ফাঁকা হয়ে যায় এই চার রাশির ছেলে মেয়েদের
 

Share this article
click me!