করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বিদায়ী বিধায়কের, শোকের ছায়া তৃণমূলে

 

  • করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল মুরারইয়ের বিদায়ী বিধায়কের
  • কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তাঁর মৃত্যু হয়েছে 
  •  তাঁর মৃত্যুতে গভীর শোকের ছায়া নেমে এসেছে মুরারই এলাকায় 
  • এক সময় কংগ্রেসের ছত্রছায়ায় ছিলেন প্রয়াত  আব্দুর রহমান 

Ritam Talukder | Published : Apr 17, 2021 1:04 PM IST / Updated: Jun 01 2021, 03:50 PM IST


করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল মুরারইয়ের বিদায়ী বিধায়ক তৃণমূলের আব্দুর রহমানের ওরফে লিটনের। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তাঁর মৃত্যু হয়েছে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৩ বছর। তাঁর মৃত্যুতে গভীর শোকের ছায়া নেমে এসেছে মুরারই এলাকায়।

 আরও পড়ুন, শীতলকুচিকাণ্ডে অডিও ক্লিপিং ইস্যুতে নয়া মোড়, কমিশনে অভিযোগ জানাল BJP 

    

এক সময় কংগ্রেসের ছত্রছায়ায় ছিলেন প্রয়াত তৃণমূলের বিদায়ী বিধায়ক আব্দুর রহমান ওরফে লিটন। পেশায় ঠিকাদার লিটন ২০১৩ সালের উপনির্বাচনে নলহাটি বিধানসভা কেন্দ্রে কংগ্রেসের প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করেন। সেবার ফরওয়ার্ড ব্লকের দীপক চট্টোপাধ্যায়ের কাছে ৭৭৪৬ ভোটে পরাজিত হন। এরপরেই তিনি তৃণমূলে যোগদান করেন। ২০১৬ সালে মুরারই বিধানসভা কেন্দ্রের ২৮০ ভোটে জয়ী হন। এবারও তৃণমূলের পক্ষ থেকে মুরারই বিধানসভা কেন্দ্রের জন্য তাঁর নাম ঘোষণা করা হয়। নাম ঘোষণার পর তিনি প্রচার শুরু করেন। মার্চ মাচের শেষের দিকে তিনি করোনা আক্রান্ত হন। তাকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। প্রথম দিন থেকেই তাঁকে সিসিইউইয়ে রাখা হয়। তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় মুরারই কেন্দ্রের প্রার্থী বদল করে তৃণমূল। শেষ মুহূর্তে সেখানে নতুন করে প্রার্থী করা হয় চিকিৎসক মোশারফ হোসেনকে। এদিকে শনিবার সকালে বেসরকারি হাসপাতালেই মৃত্যু হয় আব্দুর রহমানের।

আরও পড়ুন, মহিলাকে রাস্তায় ফেলে বেধড়ক মার, ভোটের সকালে উত্তাল বিধাননগর, কাঠগড়ায় তৃণমূল 


তৃণমূলের জেলা সাধারণ সম্পাদক ত্রিদিব ভট্টাচার্য বলেন, '২০১৬ সালে হাড্ডাহাড্ডি লড়াই করে তিনি জয়ী হয়েছিলেন। সদাহাস্য আব্দুর রহমান বিধায়ক হওয়ার পর মানুষের পাশে থেকে সকলের মন জয় করেছিলেন। এবারও তাকে দল প্রার্থী করেছিল। প্রচারের মধ্যেই তিনি করোনা আক্রান্ত হন। ২৪ মার্চ তিনি করোনা আক্রান্ত হন। এরপরেই কলকাতার বেরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। চিকিৎসায় কিছুটা সুস্থ হওয়ার পরে ফের অসুস্থ হয়ে পড়েন। এদিন সকালে তাঁর মৃত্যু হয়। তাঁর মৃত্যুতে মুরারইয়ের মানুষের অপূরণীয় ক্ষতি হল।' 

 

Share this article
click me!