নন্দীগ্রামে জয়ের পরই শুভেন্দুর গাড়িতে হামলা, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

  • নন্দীগ্রামের ফল নিয়ে দিনভর চূড়ান্ত নাটকীয়তা
  • অবশেষে জয়ী হয়েছেন শুভেন্দু অধিকারী
  • তবে জয়ের পরে শুভেন্দুর গাড়িতে হামলা
  • অভিযোগে তৃণমূল কর্মীদের বিরুদ্ধে
     

Asianet News Bangla | Published : May 2, 2021 5:36 PM IST

রাজ্যে বিপুল সংখ্যা গরিষ্ঠতা নিয়ে তৃতীয়বারের জন্য তৃণমূল কংগ্রেস জিতলেও, সেই জয়ে একটু কাঁটা হয়ে থাকল নন্দীগ্রাম। কারণ রাজ্য জুড়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সৈনিকরা জিতলেও, দিনভর চূড়ান্ত নাটকীয়তার পর নন্দীগ্রাম থেকে পরাজিত হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ১৬২২ ভোটে জয়ী ঘোষণা করা হয়েছে শুভেন্দু অধিকারীকে। যদিও সেই জয় নিয়ে অভিযোগ রয়েছে তৃণমূলের। কারণ প্রথমে একবার জানা যায় যে মমতা বন্দ্যোপাধ্যায় জিতেছেন। তারপরও ফের গণনার পর শুভেন্দুকে জয়ী ঘোষণা করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, ভোটের ফল ঘোষণার পর গোলমাল হয়েছে হলদিয়ায়। বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর কনভয়ে হামলার অভিযোগ। তাঁর গাড়ি লক্ষ্য করে ইঁট ছোড়া হয়েছে বলে অভিযোগ। ঘটনায় অভিযোগের তির তৃণমূলের দিকে। শুভেন্দুর গাড়ির কাঁচ ভেঙে যায় বলেও অভিযোগ। যদিও বড়সড় কোনও দুর্ঘটনা ঘটেনি। শুভেন্দুর গাড়িতে হামলার ঘটনায় তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। গোটা এলাকা ঘিরে ফেলে পুলিস। বাইরে পুনরায় গণনার দাবিতে বিক্ষোভও দেখায় তৃণমূল কর্মীরা। কারচুপির অভিযোগ তোলা হয় তৃণমূলের তরফ থেকে। আদালতে যাওয়ারও হুশিয়ারী দেওয়া হয়েছে দলের পক্ষ থেকে।

তার গাড়িতে হামলা, রাজ্যে দলের ব্যর্থতা, এই সব কিছুর মধ্যেও নন্দীগ্রামে জয় পাওয়ায় সেখানকার মানুষদের ধন্যবাদ জানিয়েছেন শুভেন্দু অধিকারী। টুইটে বিজেপি নেতা নন্দীগ্রামের জয়ী প্রার্থী শুভেন্দু অধিকারী বলেছেন, আমি নন্দীগ্রামের মহান মানুষকে তাদের ভালবাসা, বিশ্বাস, আশীর্বাদের জন্য ধন্যবাদ জানাই। তারা আমাকে নির্বাচিত করেছেন নন্দীগ্রামের বিধায়ক হিসেবে। তারা আমাকে নির্বাচিত করেছেন বলে ধন্যবাদ জানাই। এদিন তিনি আরও বলেন, আমি আজীবন তাদের জন্য কাজ করে যাব। এটাই আমি প্রতিশ্রুতি দিয়েছি। মানুষের উন্নয়নের জন্য আমি কাজ করব। আমি সত্যিই তাদের প্রতি কৃতজ্ঞ।

Share this article
click me!