কংগ্রেস বিধায়কের উপরে প্রাণঘাতী হামলা, তৃণমূলকে নিশানা করে বিস্ফোরক অধীর

  • ফিরোজা বেগমের উপর প্রাণঘাতী হামলা
  • এবারেও সেই কাঠগড়ায় তৃণমূল কংগ্রেস
  • অভিযোগে মুখ্যমন্ত্রীকে নিশানা অধীরের
  • মাস্টারমাইন্ডের ইঙ্গিত প্রাক্তন পুলিশ সুপারের দিকেই 
     

Asianet News Bangla | Published : Apr 15, 2021 11:58 AM IST / Updated: Apr 15 2021, 05:29 PM IST


কংগ্রেস বিধায়ক ফিরোজা বেগমের উপর প্রাণঘাতী তৃণমূলের সশস্ত্র দুষ্কৃতী হামলা। এই যাবতীয় ঘটনার জন্য তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তুলোধোনা করেন অধীর চৌধুরী। পরিকল্পনার মাস্টারমাইন্ড এর ইঙ্গিত প্রাক্তন পুলিশ সুপারের দিকেই।

আরও পড়ুন, শরীরের তাপমাত্রা মেপেই ভোট গ্রহণ রায়গঞ্জে, ভোটারদের করোনা বিধি মানতে আহ্বান জেলাশাসকের  


পশ্চিমবঙ্গের ডানপন্থী রাজনীতির 'আঁতুড়ঘর' বলে পরিচিত মুর্শিদাবাদ। আর এহেন কংগ্রেসের গড়ে শেষ পর্যন্ত কিনা সরাসরি প্রাণঘাতী হামলার শিকার কংগ্রেসের বিধায়ক তথা এবারের প্রার্থী ফিরোজা বেগম।আরি যাবতীয় ঘটনায় অভিযোগের তীর তৃনমূলের পরিচালিত দুষ্কৃতীর দিকে। এখানেই শেষ নয় রীতিমতো পরিকল্পনা করে প্রচারে বাধা দেওয়া ও কংগ্রেসের বিভিন্ন অঞ্চলে দলীয় কার্যালয়ে হামলার ঘটনায় সরগরম হয়ে উঠল বুধবার মুর্শিদাবাদ। সেক্ষেত্রে কংগ্রেসের রাণীনগরের এই বিধায়ক প্রার্থী ফিরোজা বেগমের ওপর তৃণমূলের সশস্ত্র দুষ্কৃতী হামলার অভিযোগ থেকে শুরু করে দলীয় কার্যালয় ভাংচুরের ঘটনায়  তীব্র প্রতিবাদ জানিয়ে খোদ প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী  সাংবাদিকদের মুখোমুখি হয়ে তীব্র প্রতিবাদ জানান। এই যাবতীয় ঘটনার জন্য তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তুলোধোনা করেন অধীর চৌধুরী। 

আরও পড়ুন, বারবার দফতর বদল, কেন্দ্র ও আত্মবিশ্বাস বদলায়নি ব্রাত্য বসুর 


অধীর চৌধুরী বলেছেন, 'মুর্শিদাবাদে একশ্রেণীর পুলিশ তৃণমূলকে জেতানোর জন্য ঠিকা নিয়ে বসে আছে। আর সেই মত ওই পুলিশের সঙ্গে তৃণমূলের দুষ্কৃতীরা হাত মিলিয়ে কংগ্রেসের বিধায়ক ফিরোজা বেগমের ওপর হামলা চালিয়েছে। অথচ মুখ্যমন্ত্রী নিজে তার ওপর অন্যায়ের প্রতিবাদ জানাতে একদিকে গান্ধী মূর্তি পাদদেশে বসেছেন। অন্যদিকে তারই অঙ্গুলিহেলনে  তৃণমূলের দুষ্কৃতীরা বিরোধী দলের ওপর হামলা চালাচ্ছে। মুর্শিদাবাদে এই ধরনের বিরোধীদের ওপর আক্রমণ হামলার জন্য সম্প্রতি এই জেলার একসময়ের প্রাক্তন এসপি তথা আইপিএস তৃণমূলের প্রার্থী হয়ে এই যাবতীয় ঘটনা নিয়ন্ত্রণ করছে।'

Share this article
click me!