মালদায় বিজেপি প্রার্থী গোপাল সাহাকে গুলি, প্রতিবাদে জাতীয় সড়ক অবরোধ

মালদায় জাতীয় সড়ক অবরোধ 
৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ 
পথে নেমে প্রতিবাদ বিজেপির 
বিজেপি প্রার্থীকে গুলি মালদায় 

Asianet News Bangla | Published : Apr 18, 2021 5:57 PM IST / Updated: Apr 18 2021, 11:32 PM IST

তনুজ জৈন, প্রতিনিধি, মালদায় রবিবার বিজেপি প্রাথী গোপাল সাহাকে গুলি করে হত্যার চেষ্টার অভিযোগে রাতের বেলাতেই পথে নামে বিজেপি। রবিবার রাতেই অভিযুক্তদের গ্রেফতার দাবিতে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়। গেরুয়া শিবিরের দাবি অবিলম্বে অভিযুক্তদের গ্রেফতার করতে হবে। মালদার জেলা নেতা জানিয়েছেন এই ঘটনা খুবই দুঃখজনক। মালদায় বিজেপির কাছে গুরুত্বপূর্ণ। এই কেন্দ্রে দলীয় প্রার্থীর জয় প্রায় নিশ্চিত। তাই প্রতিপক্ষই রাজনৈতিক দলকেই এই ঘটনার জন্য দায়ি করেছে বিজেপি। 

বিজেপির মালদার জেলা সভাপতি বলছেন, গোপাল সাহা মালদার রাজনীতিতে রীতিমত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। দলের উত্থানেও তাঁর গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল বলেও দাবি করেছেন তিনি। তবে বিজেপিকে এভাবে দূর্বল করা যাবে না বলেও দাবি জেলা নেতার। এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্তেরও দাবি করা হয়েছে গেরুয়া শিবিরের পক্ষ থেকে। মালদা বিধানসভা সহ বেশ কয়েকটি কেন্দ্র বিজেপি জেতার মত অবস্থায় রয়েছে বলেও দাবি করেন তিনি। মানুষের সমর্থনে বিরোধীরা ভীত সন্ত্রস্ত হয়ে গুলি চালিয়েছে বলেও অভিযোগ করেন তিনি। মালদায় এজাতীয় ভোট সন্ত্রাস কোনও দিনই ছিল না। আর এজাতীয় রাজনৈতিক সংস্কৃতী খুবই দুর্ভাগ্যজনক বলেও দাবি করেন তিনি। একই সঙ্গে জেলার প্রতিটি প্রার্থীরও নিরাপত্তা জোরদার করার আহ্বান জানিয়েছেন তিনি। 

রবিবার প্রচার সেরে ফেরার সময় গুলি করা করা মালদা বিধানসভার বিজেপি প্রার্থী গোপাল সাহাকে। গুলি লাগে তার গলায় । আশঙ্কাজনক অবস্থায় তাঁর চিকিৎসা চলছে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে। সূত্রের খবর বিজেপি প্রার্থী রীতিমত ট্রমায় রয়েছেন। 

Share this article
click me!