করোনায় আক্রান্ত এবার বিজেপি সেলিব্রিটি প্রার্থী পার্ণো মিত্র, সোশ্যাল মিডিয়ায় টুইট করে জানালেন সংবাদ

  • একের পর এক প্রার্থী করোনায় আক্রান্ত
  • ইতিমধ্যেই প্রাণ হারিয়েছেন তিন
  • এবার আক্রান্ত হলেন পার্ণো মিত্র
  • বিজেপি তারকা প্রার্থী সোশ্যাল মিডিয়ায় জানালেন খবর

Jayita Chandra | Published : Apr 26, 2021 8:28 AM IST

বাংলায় হু হু করে বাড়ছে করোনা সংক্রমণ, তার মধ্যে রমরমীয়ে চলেছে ভোট প্রচারপর্ব। বিভিন্ন সেলিব্রিটিরাও বিধানসভা নির্বাচনের আগে ভোটের মুখে নাম লিখিয়েছে। নেমেছে রাজনীতির ময়দানে। জনসভা থেকে শুরু করে ব়্যালি, বাদ পড়েনি কিছুই। অধিকাংশেরই মুখে নেই মাস্ক, তারই মধ্যে বিপুল সংখ্যক মানুষের সমাবেশে উঠেছিল ঝড়। এমন পরিস্থিতিতে দাঁড়িয়ে বাংলার চেনা ছবিটা পলকে যাচ্ছে পাল্টে। একের পর এক নেতা মন্ত্রীরা আক্রান্ত হচ্ছেন করোনাতে। 

আরও পড়ুন- ভোটার তালিকায় 'মৃত' ভোটার, ভোটদানে বাধা দিলে বাহিনীর গুলি খেয়ে মরতেও রাজি

এবার সেই তালিকাতে নাম লেখালেন পার্ণো মিত্র। সদ্য তিনি বিজেপি যোগ দিয়েছিলেন। প্রার্থী তালিকা প্রকাশ্যে আসার পরই সামনে আসে বরাহনগর উত্তর থেকে প্রার্থী হচ্ছেন তিনি। এরপরই চলে ভোট যুদ্ধ, লাইট ক্যামেরা অ্যাকশন নয়, রীতিমত সাধারণের মাঝে থেকে মানুষের সেবা করার প্রতিশ্রতি প্রদান, এতেই রীতিমত ভয়ের আশঙ্কা ছিল, যা নিয়ে এক শ্রেণীর মানুষ ক্রমেই প্রতিবাদ বাড়িয়ে তুলেছিলেন। বর্তমানে সেই প্রচারেই একাধিক বিধি নিষেধ। তবে শেষ রক্ষা হল না। বাংলায় দৈনিক সংক্রমণের সংখ্যা ছাড়িয়েছে ১৫০০০। 

 

 

সোশ্যাল মিডিয়ায় নিজের স্বাস্থ্যের খবর শেয়ার করে পার্ণো মিত্র জানান, তিনি করোনা পজিটিভ। তাঁর সংস্পর্শে যারা এসেছেন, তারা যেন টেস্ট করিয়ে নেন, পাশাপাশি সকলে যেন করোনা বিধি মেনে চলে সেটাও মনে করিয়ে দেন তিনি। কয়েকদিন আগেই সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছিলেন বাবুল সুপ্রিয়। দ্বিতীয় বার করোনাতে আক্রান্ত হলেন তিনি। করোনায় আক্রান্ত হয়ে গৃহবন্দি অধীররঞ্জন চৌধুরীও। 

Share this article
click me!