'ডিস্কো ডান্সার স্টাইলে মাস্ক', মিঠুন চক্রবর্তীকে খোঁচা তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্যের

  • মিঠুন চক্রবর্তীকে নিশানা তৃণমূলের 
  • মাস্ক পরার কায়দা নিয়ে কটাক্ষ 
  • কটাক্ষ করেন তৃণমূল নেতা দেবাশু 
  • ডিস্কো ডান্সার স্টাইলে মাস্ক পরছেন বলে অভিযোগ 

Asianet News Bangla | Published : Apr 26, 2021 8:02 AM IST / Updated: Apr 26 2021, 04:17 PM IST

তৃণমূল কংগ্রেসের নিশানায় এবার বিজেপির স্টার ক্যাম্পেনার তথা অভিনেতা মিঠুন চক্রবর্তীর মাস্ক পরার স্টাইল। বেশ কয়েক দিন ধরেই একের পর এক বিজেপি প্রার্থীদের হয়ে প্রচার চালিয়ে যাচ্ছেন। তেমনই একটি নির্বাচনী প্রচারে ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তৃণমূল নেতা দেবাশু ভট্টাচার্য রীতিমত নিশানা করেন মিঠুন চক্রবর্তীকে। সোশ্যাল মিডিয়ায়  তিনি বলেন, ' মিঠুনদা ভারতে শেখাচ্ছেন কীভাবে ডিস্কো ডান্সার স্টাইলে মাস্ক পরতে হয়'। 


মিঠুন চক্রবর্তীর প্রথম দিকের জনপ্রিয় ছবিগুলির মধ্যে অন্যতম ছিল ডিস্কো ডান্সার। সেই সময় ছবির পোষাক রীতিমত জনপ্রিয় হয়েছিল। একটি স্টাইল আইকনও তৈরি করেছিলেন তিনি। সাদা জামা, সাদা প্যান্ট আর সাদা জুতো ১৯৮২ সালে ডিস্কো ডান্সার ছবির মতই হিট ছবি ছবির পোষাক। দেবাংশু ভট্টাচার্য সেই ছবির কথা তুলেই এনেই কটাক্ষ করলেন মিঠুন চক্রবর্তীকে। কারণ দেবাংশু যে ছবিটি পোস্ট করেছেন সেটিতে দেখা যাচ্ছে  মাস্ক পরেছেন অভিনেতা। কিন্তু তা নাক  ও মুখের পরিবর্তে শুধুই নাক ঢেকে রয়েছে। তবে অভিনেতার চোখের কিছুটা অংশও ঢাকা পরেছে মাস্কে। মুখ খোলা থাকায় দেবাংশু মিঠুনকে কটাক্ষ করেছেন বলেও মনে করা হচ্ছে। কারণ সংক্রমণ রুখতে মাস্ক পরা জরুরি। কিন্তু সেই মাস্ক যেন নাক ও মুখ ভালো করে ঢেকে থাকে তার দিকে খেয়াল রাখতে হবে বলেও জানিয়েছেন বিশেষজ্ঞরা। 

মিঠুন চক্রবর্তীর এই অভিনব কায়দা মাস্ক পরা ছবি বিজেপির ডোমজুড় বিধানসভা কেন্দ্রের প্রার্থী রাজীব বন্দ্যোপাধ্যায় তাঁর ফেসবুক অ্যাকাউন্টেও মিঠুনের বিচিত্র পদ্ধতিতে মাস্ক পরার ছবি শেয়ার করেছেন। বিজেপির তরফ থেকে বলা হয়েছে দিলীপ ঘোষ ও মিঠুন চক্রবর্তী ছোট ছোট জনসভায় উপস্থিত হয়ে ভোট প্রচার চালাবে। কিন্তু রাজনৈতিক দলগুলির অভিযোগ নির্বাচন কমিশনের করোনাভাইরাস সংক্রান্ত প্রোটোকল ভেঙেই ভোট প্রচার চালাচ্ছেন দুই তারকা প্রচারক। তাঁদের জনসভাগুলিতে পাঁচশোরও বেশি মানুষ উপস্থিত হচ্ছেন বলেও অভিযোগ করা হয়েছে। সদ্যো প্রকাশিত নির্দেশিকায় নির্বাচন কমিশন বড় জনসভা ও রোডশোয়ের ওপর নিষেধাজ্ঞা জারি করেছে। ৫০০ জনেরও কম মানুষের জনসভায় আপত্তি নেই বলেও জানান হয়েছে। একই সঙ্গে মাস্ক পরাপর কথাও বলা হয়েছে। কিন্তু মিঠুনের এই মাস্ক পরার স্টাইল নেই প্রশ্ন তুলেদিলেন তৃণমূল নেতা দেবাংশু। খেলা হবে গান রচনা করে ও সুর দিয়ে তিনিও বর্তমানে তৃণমূলের তারকা প্রচারক। শুধু দেবাংশু নয়। বিজেপির পক্ষ থেকেও মিঠুন চক্রবর্তীর অভিনব কায়দায় মাস্ক পরা ছবি পোস্ট করা হয়েছে। তবে সেখানে মাস্ক পরার স্টাইলের পরিবর্তে জনসভাতেই নজর দেওয়া হয়েছে।

Share this article
click me!