BJP-র তারকা প্রার্থীদের নিয়ে বিস্ফোরক মন্তব্য,তথাগত-র ডাক পড়ল এবার দিল্লিতে

 

  •  প্রার্থী নিয়ে দলকে তোপ দাগলেন তথাগত রায় 
  • কম বেশি সকলেই আক্রমণ করেছেন তিনি 
  • বিস্ফোরক মন্তব্যের জেরে এবার দিল্লিতে ডাক
  • উল্লেখ্য,  এই মুহূর্তে করোনা আক্রান্ত তথাগত

Ritam Talukder | Published : May 6, 2021 12:33 PM IST / Updated: May 07 2021, 05:23 PM IST

ভোটে বিজেপির বিপর্যয়ের পর বারবার প্রার্থী নির্বাচন নিয়ে দলকে তোপ দাগলেন তথাগত রায়। টুইটে তারকা প্রার্থী থেকে রাজ্য নের্তৃত্ব, কম বেশি সকলেই আক্রমণ করেছেন তিনি। আর এবার তোপ দাগতে গিয়ে  এবার তথাগত-র ডাক পড়ল দিল্লিতে। উল্লেখ্য, তবে এই মুহূর্তে করোনা আক্রান্ত হওয়ায় দিল্লি যাওয়া সম্ভব নয় বলে জানিয়েছেন বিজেপি নেতা।

আরও পড়ুন, বিধানসভায় শপথ নিলেন নবনির্বাচিত বিধায়করা, আজ রয়েছেন রাজ-জুন মালিয়া সহ ১২ তারকা 


প্রসঙ্গত, বিধানসভা ভোটে তারকা প্রার্থীদের পরাজয় নিয়ে টুইটারে কটাক্ষ করেছিলেন তথাগত রায়। তার মধ্যে উল্লেখযোগ্য টুইট নগরের নটী। এই মন্তব্য করে তিনি বিতর্কের সৃষ্টি করেছেন। আসলে রূপোলি পর্দার নায়ক-নায়কদের প্রার্থী করা নিয়ে সরব হয়েছিলেন তিনি। তথাগত টুইট করে বলেছিলেন পায়েল-শ্রাবন্তি-পার্ণো ইত্যাদি নগরের নটীরা নির্বাচনের টাকা নিয়ে কেলি করে বেরিয়েছেন। মদন মিত্রের সঙ্গে নৌকা বিলাসে গিয়ে সেলফি তুলেছেন। তাঁদেরকে টিকিট দিয়েছিল কে, কেন দেওয়া হয়েছিল। দিলীপ-কৈলাস-শিবপ্রকাশ-অরবিন্দ প্রভুরা একটু আলোপাত করবেন কি। আর এই মন্তব্য়েই ক্ষুব্ধ হয় বিজেপির নেতা থেকে কেন্দ্রীয় নের্তৃত্ব।

আরও পড়ুন, রাজ্যে মন্ত্রী তালিকায় কে কে পাচ্ছেন ঠাঁই, মমতার শপথ নিতেই মন্ত্রিত্ব নিয়ে জোর টক্কর 


অপরদিকে তথাগতের টুইটের পরেই তনুশ্রী নগরের নটী মন্তব্য়ের প্রতিবাদ করে জানিয়েছেন, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের পাশাপাশি নরেন্দ্র মোদী এবং অমিত শাহের কাছেও তিনি অভিযোগ জানাবেন। আর অভিযোগ জানানোর পরেই এবার তথাগত-র ডাক পড়ল দিল্লিতে।

 

 


 

Share this article
click me!