৯ জানুয়ারি বর্ধমানে নাড্ডার রোড শো, পছন্দসই রুট না মেলায় পুলিশের বিরুদ্ধে ক্ষোভ বিজেপির

  • ৯ জানুয়ারি বাংলা সফরে জেপি নাড্ডা
  • বর্ধমান শহরে রোড শো করতে পারেন
  • পুলিশের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ বিজেপির
  • নাড্ডার শোভাযাত্রায় রুট বদলায় পুলিশ

Asianet News Bangla | Published : Jan 7, 2021 2:34 PM IST / Updated: Jan 07 2021, 08:06 PM IST

জেপি নাড্ডার রোড শো নিয়ে পুলিশের সঙ্গে সরাসরি সংঘাতে বিজেপি। আগামী ৯ জানুয়ারি রাজ্যে আসছেন বিজেপির রাজ্য সভাপতি জেপি নাড্ডা। কাটোয়া জনসভা করার পাশাপাশি, বর্ধমান শহরে রোড শো করার কথা রয়েছে তাঁর। কিন্তু কোন রুটে রোড শো যাবে। তা নিয়েই পুলিশের সঙ্গে মত বিরোধ হয়েছে বিজেপি। ঘটনার তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করলেন বিজেপির নেতারা।

আরও পড়ুন-'এক নেত্রী আসব বলেছিলেন, এখন পগারপার',নন্দীগ্রামের সভার আগে মমতাকে কটাক্ষ শুভেন্দুর

জানাগিয়েছে, ভোটের আগে জেপি নাড্ডার ফের বাংলা সফর। নতুন বছরের গোড়াতেই আসছেন তিনি। গতবার ডায়মন্ড হারবার থাকলেও এবার বর্ধমান সফর করবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। সেখানে জনবহুল শহরে রোড শো করার কথা রয়েছে জেপি নাড্ডার। কিন্তু এলাকা অত্যন্ত ঘিঞ্জি হওয়ায় বিজেপির পছন্দসই জায়গায় রোড শোয়ের অনুমতি দেয়নি পুলিশ। তার বদলে অন্য রুটে মিছিলের কথা বলা হয়েছে। পুলিশের অনুমাতি না মেলায় পরিকল্পনা বদলে অন্য রুট স্থির করে বিজেপি।

আরও পড়ুন-'বিশ্বভারতীর উপাচার্য পাগল, ওর মস্তিষ্কের ঠিক নেই', ফের তোপ দাগলেন অনুব্রত

কাটোয়ায় সভার পর বর্ধমান শহরে পদসভা করবেন জেপি নাড্ডা। আগের পরিকল্পনা বদলে এবার নাড্ডার রোড শো হওয়ার কথা জিটি রোডের বীরহাটা থেকে কার্জন গেট পর্যন্ত। যার দূরত্ব এক কিলোমিটারেরও কম। তা নিয়ে পুলিশের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন সাংসদ সুকান্ত মজুমদার। তিনি বলেন, ''পুলিশ-প্রশাসন সব জায়গায় মমতার কথা শুনে চলে। এসপিরা তো এসপি নন, তাঁরা তৃণমূলের জেলা সভাপতি। পুলিশ যদি জেপি নাড্ডার নিরাপত্তা দিতে না পারে। সেটা তাঁদের অপদার্থতা''।
 

Share this article
click me!