ভোটের মাঝে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানের আকস্মিক মৃত্যু, দেহ ময়নাতদন্তে পাঠাল পুলিশ

  • কেন্দ্রীয় বাহিনীর জওয়ানের মৃত্যু রায়গঞ্জে
  •  চিকিৎসা করার সুযোগও পাওয়া যায়নি 
  • এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে 
  • মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ

Ritam Talukder | Published : Apr 23, 2021 10:51 AM IST / Updated: Jun 01 2021, 01:21 PM IST

কেন্দ্রীয় বাহিনীর এক জওয়ানের আকস্মিক মৃত্যুর ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জে। মৃত কেন্দ্রীয় বাহিনীর জওয়ানের নাম আদিত্য বর্মা। কেন্দ্রীয় বাহিনী সূত্রের খবর, লিভার জন্ডিসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে আদিত্য বর্মার।

আরও পড়ুন, শ্মশানে 'মৃত বৃদ্ধার শরীরে প্রাণের স্পন্দন', দেহ গেল হাসপাতালে 
 

 

রায়গঞ্জ বিধানসভা কেন্দ্রের ভোটে নিরাপত্তা রক্ষার কাজের জন্য রায়গঞ্জ শহরের গয়ালাল গার্লস হাইস্কুলের অস্থায়ী ক্যাম্পে ছিলেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ান আদিত্য বর্মা। রায়গঞ্জে ভোটের আগের দিন বুধবার অসুস্থ বোধ করায় তাঁকে ভর্তি করা হয় রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে। শুক্রবার সকালে মৃত্যু হয় তাঁর। কেন্দ্রীয় বাহিনীর রায়গঞ্জের দায়িত্বে থাকা কমান্ডেন্ট অমিত কুমার জানিয়েছেন, হাসপাতাল থেকে জানা গিয়েছে আদিত্য বর্মার লিভার জন্ডিস হয়েছিল। বৃহস্পতিবার রাতেই অবস্থা আশঙ্কাজনক হয়ে পড়ে। বাইরে নিয়ে গিয়ে চিকিৎসা করার সুযোগ পাওয়া যায়নি। 

 

আরও পড়ুন, রাজ্য়ে ভয়াবহ কোভিডের মাঝে বাকি ২ দফা ভোট, আজই জরুরী বৈঠকে কমিশনের ফুলবেঞ্চ 

 

 

শুক্রবার সকাল ৭ টা নাগাদ মৃত্যু হয় কেন্দ্রীয় বাহিনীর জওয়ান আদিত্য বর্মার। তাঁর মৃতদেহ ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ মর্গে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।  এই ঘটনায় কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ মর্গে পাঠানো হয়েছে। 
 

Share this article
click me!