বেনামী প্রচুর সম্পত্তির দায়ে অনুব্রতকে নোটিশ, বীরভূমের ভোটের আগেই তলব আয়কর দফতরের

  • বেনামী প্রচুর সম্পত্তির দায়ে অনুব্রতকে নোটিশ
  • এদিকে ষষ্ঠ দফা ভোট শেষ, বাকি বীরভূমের ভোট
  • তাই আয়করের নোটিশ পেয়ে চাপে ঘাসফুল শিবির
  • যদিও নোটিশ পাননি বলে দাবিদাপুটে তৃণমূল নেতার
     

Ritam Talukder | Published : Apr 23, 2021 8:53 AM IST / Updated: Jun 01 2021, 01:21 PM IST

বেনামী প্রচুর সম্পত্তির দায়ে বীরভূমের ভোটের আগে অনুব্রতকে নোটিশ পাঠাল আয়কর দফতর। অনুব্রত মন্ডলের আয়-ব্য়য়, সম্পত্তি-ব্যাঙ্ক অ্যাকাউন্ট সংক্রান্ত নথি তলব করা হয়েছে বলে জানা গিয়েছে। তবে আয়কর দফতরের কোনও নোটিশ পাননি বলে দাবি করেছেন এই দাপুটে তৃণমূল নেতা।

আরও পড়ুন, হবিবপুরের হিসেব মেলা ভার, দল বদলের কেন্দ্রে অঙ্কের হিসেবে এগিয়ে গেরুয়া শিবির 

 

 

এদিকে ষষ্ঠ দফা ভোট শেষ, এখনও বাকি আরও ২ দফা। আর  বীরভূমের ভোটের আগে অনুব্রতকে নোটিশ পাঠাল আয়কর দফতর। বাদ গেলেন না অনুব্রতর চার আত্মীয়ও। সৃত্রের খবর, বেণামে প্রচুর সম্পত্তির মালিক অনুব্রত। তাঁর কাছে অধিক পরিমাণে নগদ টাকা রয়েছে। কিছু দিন আগে এমনই অভিযোগ জমা পড়েছে আয়কর দফতরে। সেই অভিযোগের ভিত্তিতে নোটিশ পাঠানো হয়েছে। বীরভূমের এই দাপুটে তৃণমূল নেতার আয়-ব্য়য়, সম্পত্তি-ব্যাঙ্ক অ্যাকাউন্ট সংক্রান্ত নথি তলব করেছে আয়কর দফতর।

আরও পড়ুন, কোভিডে প্রচারে নিষেধাজ্ঞা পড়তেই চটে লাল অভিষেক, কমিশনকে তোপ তৃণমূলের যুবরাজের  

 


 
একুশের ভোটে বীরভূমের প্রভাব ফেলেছে বিজেপি। কেন্দ্রীয় সংস্থাকে হাত করে বিরোধীদের নিশানা করছে বিজেপি, যদিও তৃণমূলের এ অভিযোগ অনেকদিনে। বিশেষ করে কয়লাকাণ্ড-গরুপাচার-আইকোর কাণ্ডে দফারফা রাজ্যের সরকারি উচ্চপদস্থ সহ অভিষেক বন্দ্য়োপাধ্যায়, বিনয় মিশ্র, পার্থ চট্টোপাধ্যায়, কুণাল ঘোষ এবং আরও অনেকেই। আর এবার বীরভূমে ভোটের আগে আয়কর দফতরের নিশানায় অনুব্রত পড়তেই কার্যত নির্বাচনে জিততে মরিয়া হয়ে উঠবে তৃণমূল বলে গুঞ্জন রাজনৈতিক মহলে।

Share this article
click me!