ভোটের আগের দিনেই করোনামুক্ত কংগ্রেস নেতা অধীর চৌধুরী, মুর্শিদাবাদ কী রক্ষা করতে পারবেন

  • অবশেষে করোনা মুক্ত অধীর চৌধুরী
  • নমুনা পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ
  • খুশির হাওয়ার দলীয় কর্মীদের মধ্যে
  • ভোটর দিন তৎপর হবেন বলেও জানিয়েছেন 

Asianet News Bangla | Published : Apr 28, 2021 1:23 PM IST

তিনি অধীর চৌধুরী। মুর্শিদাবাদের রাজনীতিতে তাঁর নামই  শেষ কথা। শেষ দফার ভোটের তাঁর গড় মুর্শিদাবাদে ১১টি কেন্দ্রে ভোট গ্রহণ হবে ২৯ এপ্রিল অর্থাৎ বৃহস্পতিবার। আর তার আগেই কংগ্রেস কর্মীদের মুখে চওড়া হাসি ফুটল বুধবার। অবশেষে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী সুস্থ হয়ে উঠলেন। নমুনা পরীক্ষার পর তিনি জানিয়েছেন বর্তমানে তিনি করোনা মুক্ত। অর্থাৎ তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ। 

প্রার্থী ও এজেন্টদের ভোট গণনা কেন্দ্রে প্রবেশের নতুন নিয়ম, ২ মে জন্য বিজ্ঞপ্তি জারি করল নির্বাচন কমি...

এদিন এই খবরে জেলা কংগ্রেস মহলে খুশির আবহ তৈরি হয়। প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী বহরমপুরে নিজের মুখেই সে কথা জানান। অধীর বাবু এদিন সাংবাদিকদের বলেন," অবশ্যই এটা খুব ভালো লাগছে যে শেষ পর্যন্ত আমার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। এমন পরিস্থিতিতে আমাকে আইসোলেশনে থাকতে হয়েছিল যে ভোটের মুহূর্তে আমি দলীয় কর্মীদের জন্য ওই কটা দিন উপস্থিত থাকতে পারিনি। এটা একটা জীবনের বড় আফসোস।তবে সাধারণ মানুষের অকৃত্রিম ভালোবাসা আশীর্বাদে আমি আজ সুস্থ হয়েছি এটা জীবনের বড় প্রাপ্তি"। সেইসঙ্গে অধীর আরোও বলেন," বহরমপুর বিধানসভা কেন্দ্রে আমার ভোটটা আমি নিজেই লাইনে দাঁড়িয়ে গিয়ে দিতে পারব এটা আমার কাছে একটা খুশির খবর তো বটেই"।

তরুণ রোগীকে জায়গা দিতে মৃত্যুকেই বাছলেন, করোনা-কালে নজির তৈরি করলেন ৮৫র বৃদ্ধ ...
 
জেলার কংগ্রেস কর্মী রাস্তায় মুচকি হেঁসে বলছেন, এবার শেষ দফায় বৃহস্পতিবার 'খেলা' হবে না, কংগ্রেসের গড় বাঁচাবে অধীর চৌধুরীই। কারণ ২০১৯ সালের লোকসভা ভোটের নিরিখে তাঁরই জেলার অধিকাংশ আসনে এগিয়ে রয়েছে তৃণমূল কংগ্রেস। ঘাড়ে নিঃশ্বাস ফেলছে বিজেপি। তাই নিজের গড় বাঁচাতে অধীর কতটা সক্ষম হবেন তাই এখন দেখার। প্রসঙ্গত, দিন কয়েক আগে ভরতপুরের একটি দলীয় সভায় যোগ দিতে যাওয়ার আগের মূহুর্তে সংক্রমিত হয় প্রদেশ কংগ্রেস সভাপতি। তারপর থেকেই তিনি গৃহবন্দি হয়েছিলেন।

Share this article
click me!