'মোদী-শাহ-কমিশনের বিরুদ্ধে লড়াই করেছেন দিদি', টুইট খোঁচা ডেরেকের

 

  • মোদী-শাহ-কমিশনের বিরুদ্ধে লড়াই করেছেন দিদি
  • বিনাশকারী শক্তির বিরুদ্ধে লড়াইয়ে আবেগঘন একটা দিন
  •  জয়ের উদযাপনে দায়িত্ব বোধ হারালে চলবে না' 
  •  শব্দবাণ নিয়ে টুইটে নিক্ষেপ করলেন ডেরেকও 

Ritam Talukder | Published : May 2, 2021 12:06 PM IST / Updated: Jun 01 2021, 01:05 PM IST


 ঘাসফুল শিবিরের জয়ের আভাস পেতে মোদী-শাহ-কমিশনকে নিশানা করে টুইট করলেন ডেরেক।  রাজ্য জুড়ে ফলাফলের ট্রেন্ড দেখে মমতা বন্দ্যোপাধ্যায় অনেক আগেই  বলেছেন  'রাজ্য়ে  সংখ্যাগরিষ্ঠতা নিয়েই ক্ষমতায় ফিরবে তৃণমূল'। আর তারপরেই শব্দবাণ নিয়ে টুইটে নিক্ষেপ করলেন ডেরেকও।

 

আরও পড়ুন, 'দিদির পায়ে চোট লেগেছে-সেই আবেগ কাজ করতে পারে', প্রতিক্রিয়া কৈলাসের 

 

 

তৃণমূলের সর্বভারতীয় মুখপাত্র তথা রাজ্যসভার সাংসদ ডেরেক ওব্রায়েন কটাক্ষ করে বলেছেন, মোদী-শাহ-বিজেপি-ইডি-সিবিআই-নির্বাচন কমিশনের বিরুদ্ধে লড়াই করেছেন দিদি, অভিষেক বন্দ্য়োপাধ্য়ায়, তৃণমূল কর্মীরা এবং বাংলা। কোভিডের বিরুদ্ধেও জিতব। আমরা মানুষের পাশে থাকি। এদিন তিনি বিজেপি প্রভাবিত বিশ্বাসঘাতকদের জোর নিশানা করেছেন। এরই সঙ্গে তিনি বলেছেন, কোভিডের বিরুদ্ধেও আমরা জিতব। আমরা মানুষের পাশে থাকি। আরও একটি টুইটে তিনি লিখেছেন, বিশ্বের সবচেয়ে বিনাশকারী শক্তির বিরুদ্ধে লড়াইয়ে আবেগঘন একটা দিন। এজেন্সির সঙ্গে চলেছে কুৎসিত প্রচার। তার সঙ্গে যোগ নির্বাচন কমিশন। ভারত এবং বাংলার জন্য তাৎপর্যপূর্ণ একটা দিন। আমরা উচ্ছ্বসিত। তবে কোভিড পরিস্থিতিতে জয়ের উদযাপনে দায়িত্ব বোধ হারালে চলবে না।' 

 

 

 

আরও পড়ুন, 'দিদির পায়ে চোট লেগেছে-সেই আবেগ কাজ করতে পারে', প্রতিক্রিয়া কৈলাসের 

 

 


প্রসঙ্গত, ভোট শুরু হওয়ার আগে থেকে কয়লাকাণ্ড-গরুপাচারকাণ্ড-আইকোর মামলা সহ একাধিক কেলেঙ্কারিতে তলব করা হয় তৃণমূলের হেভিওয়েট ব্যাক্তিদের। সেই তালিকায় কুণাল ঘোষ, পার্থ চট্টোপাধ্যায়,অভিষেক বন্দ্য়োপাধ্যায়, মদন মিত্র সহ আরও একাধিক কর্তা ব্যাক্তি, আইপিএস অফিসারদের তলব করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। বিশেষ করে ভোট ঘোষণার পর থেকে আরও সক্রিয় হয়ে ওঠে ইডি-সিবিআই। আর এবার তৃণমূলের একের পরে জেলায় বিপুল ভোটে এগিয়ে থাকার খব পেতেই ঝাল মেটালেন ডেরেক। 
 

Share this article
click me!