মালদায় ভোট গণনা কেন্দ্রের বাইরে আগুন, চাঞ্চল্য এলাকায়

  • ভোটের ট্রেন্ডে অনেকটাই এগিয়ে তৃণমূল
  • তৃতীয়বার সরকার গড়বেন মমতা বন্দ্যোপাধ্যায়
  • এরই মধ্যে গণনা কেন্দ্রের বাইর লাগল আগুন
  • তীব্র উত্তেজনা মালদা কলেজের গণনা কেন্দ্রে
     

Asianet News Bangla | Published : May 2, 2021 10:10 AM IST

একদিকে রাজ্য জুড়ে গ্রীষ্মের তীব্র দাবদাহ অপরদিকে নির্বাচনের ফলাফলের উত্তাপ। এখনও পর্যন্ত ভোটের ফলাফলের ট্রেন্ডে স্পষ্ট তৃতীয়বারের জন্য সরকার গড়তে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল কংগ্রেস। এরইমধ্যে গণনা কেন্দ্রের পাশে আগুন লাগার ঘটনায় ছড়াল তীব্র চাঞ্চল্য। ঘটনাটি ঘটেছে মালদা কলেজের পাশে ছাত্রাবাসে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় দমকলের একটি ইঞ্জিন। বেশ কিছুক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।
 
মালদা কলেজে বিধানসভা তিনটি কেন্দ্রের গণনা চলছে। নিয়ম অনুযায়ী বিপদকালীন ব্যবস্থা হিসেবে গণনা কেন্দ্রে রাখা হয়েছিল একটি দমকলের ইঞ্জিন। নির্বিঘ্নেই চলছিল ভোট গণনা। হঠাৎই মাইকে ঘোষণা হয় মালদা কলেজের বিদ্যাসাগর ছাত্রাবাসে আগুন লেগেছে। খবর পেয়ে তড়িঘড়ি ছুটে যায় দমকলের একটি ইঞ্জিন।  ঘটনাস্থলে গিয়ে দেখা যায় ছাত্রাবাসের পাশে একটি আবর্জনা ফেলার জায়গায় আগুন লেগেছে। প্রথমে গ্যাস ও পড়ে জল দিয়ে আগুন নিয়ন্ত্রণে আসে।

গণনা কেন্দ্রের পাশে আগুন লাগার খবরে আতঙ্ক সৃষ্টি হয়। ছড়িয়ে পড়ে চাঞ্চল্য। কোনও বড় ঘটনা কিনা তা নিয়েও শুরু হয় আলোচনা। অবশেষে দমকলের চেষ্টা আগুন অতি সহজেই নিয়ন্ত্রণে আসায় ফেরে স্বস্তি। 

Share this article
click me!