'উদ্বেগ হচ্ছে', গণনা শুরুর শেষ মুহূর্তে মুখ খুললেন ফিরহাদ

  • রবিবার ফলপ্রকাশের অপেক্ষায় সারা বাংলা তথা দেশ 
  • কলকাতা বন্দরের গণনা কেন্দ্রে পৌছেছেন ফিরহাদ 
  • মানুষ কোথায় ভোট দিয়েছে, একটু পরেই বোঝা যাবে 
  •  গণনা কেন্দ্রে এসে  মতামত খোলসা করলেন ফিরহাদ 
     

Ritam Talukder | Published : May 2, 2021 2:45 AM IST / Updated: Jun 01 2021, 01:07 PM IST

রবিবার ফলপ্রকাশের অপেক্ষায় সারা বাংলা তথা দেশ। ইতিমধ্য়েই কলকাতা বন্দরের গণনা কেন্দ্রে পৌছেছেন ফিরহাদ হাকিম। তবে গণনা কেন্দ্রে এসে তিনি এদিন ভোটের ফলাফল নিয়ে নিজের মতামত খোলসা করলেন।

আরও পড়ুন, কাঠগড়ায় 'খুনের মামলা' , মাদ্রাজ হাইকোর্টের মন্তব্যের বিরুদ্ধে সুপ্রিমকোর্টে গেল কমিশন 

 

এদিন সকালে ভোট কেন্দ্রে এসে ফিরহাদ হাকিম বলেছেন, আজ নিরাপত্তার মধ্যে গণনা হচ্ছে। এখানে সন্ত্রাস এসে আর কী করবে এখন। এখন তাই টেনশন নয় বরং উদ্বেগ হচ্ছে। আমি ভোট চাইতে কোথাও যাইনি। আমি মানুষের কাছে গিয়েছি, বলেছি ভোট আপনাদের অধিকার। আমার থেকে বেশি কাজের মানুষ যদি কাউকে আপনি মনে করেন তাঁকে ভোট দিন।  আমার থেকে বেশি কাজ, বেশি সময় আপনাকে যদি কেউ দেয় তাঁকে ভোট দিন। এখন মানুষ কোথায় ভোট দিয়েছে, একটু পরেই বোঝা যাবে। এরপর শেষ হাসি কে হাসবে প্রশ্নের উত্তরে ফিরহাদ বলেছেন, শেষ হাসি হাসবে মানুষ, আমি না।

আরও পড়ুন, দক্ষিণবঙ্গের ১০টি অতি গুরুত্বপূর্ণ বিধানসভা কেন্দ্র- এক নজরে 

 

প্রসঙ্গত চলতি বছরে পশ্চিমবঙ্গ, কেরল, তামিলনাড়ু, অসম এবং পদুচেরি এই ৫ রাজ্যে একই সঙ্গে ভোট হয়। তবে গোটা দেশের নজর পশ্চিমবঙ্গের দিকেই। একুশের হাড্ডাহাড্ডি ভোটের লড়াইয়ে গেরুয়া শিবির-ঘাসফুল শিবির দুই দলই ২০০ আসন পাওয়ার দাবি করছে। উল্লেখ্য, ভোট গণনার জন্য মোট ১০৮ টি গণনা কেন্দ্র তৈরি হয়েছে। এদিন সকাল ৮ টা থেকে গণনা শুরু হওয়ার কথা। কোনওরকম হিংসা যাতে না ছড়ায় সেজন্য ২৫৬ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী মোতায়েন রয়েছে গণনা কেন্দ্রগুলিতে। এর মধ্যে অধিক সংখ্যায় গণনাকেন্দ্র থাকছে দক্ষিণ ২৪ পরগনায়। গণনাকেন্দ্রগুলিতে ত্রিস্তরীয় নিরাপত্তা বলয় থাকবে বলে জানিয়েছে কমিশন। করোনা বিধি নিয়ে খুবই কড়া নির্বাচন কমিশন। 
 

Share this article
click me!