শুভেন্দুর রাজভবন সফরের পরই দিল্লি যাচ্ছেন রাজ্যপাল, বাড়ছে জল্পনা

  • সোমবার রাজ্যপালের সঙ্গে দেখা করেছিলেন শুভেন্দু
  • মঙ্গলবার দিল্লি যাচ্ছেন রাজ্যপাল
  • তিনদিন রাজধানীতে থাকবেন তিনি
  • অমিত শাহের সঙ্গে দেখা করবেন রাজ্যপাল

Asianet News Bangla | Published : Jun 15, 2021 9:38 AM IST

সোমবার রাজভবনে গিয়ে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে দেখা করেছিলেন শুভেন্দু অধিকারী-সহ বিজেপির একাধিক বিধায়ক। রাজ্যের ভোট পরবর্তী হিংসা নিয়ে রাজ্যপালের কাছে অভিযোগ জানান তাঁরা। আর তারপরই ফের দিল্লি সফরে যাচ্ছেন রাজ্যপাল। আজ রাতেই দিল্লি উড়ে যাবেন তিনি। তিনদিন সেখানেই থাকবেন। শোনা যাচ্ছে, সেখানে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর সঙ্গে দেখা করবেন তিনি। এছাড়াও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গে তিনি দেখা করতে পারেন বলে সূত্রের খবর। 

আরও পড়ুন- 'রক্তে ভেজা বাংলা চাই না', ভোট সন্ত্রাস নিয়ে রবীন্দ্রনাথের কবিতা বলে মমতাকে নিাশানা রাজ্যপাল ধনকড়ের

মঙ্গলবার সকালে টুইট করে রাজ্যপাল জানান, ১৫ জুন অর্থাৎ মঙ্গলবার সন্ধ্যার পর দিল্লি যাচ্ছেন তিনি। ১৮ জুন দুপুরের পর কলকাতায় ফিরবেন। তবে এর থেকে বেশি কিছু টুইটে জানানো হয়নি। এদিকে শুভেন্দু অধিকারীর নেতৃত্বে বিজেপি বিধায়কদের সঙ্গে বৈঠকের পর হঠাৎই রাজ্যপালের দিল্লি সফরকে কেন্দ্র করে শুরু হয়েছে জল্পনা।  

 

 

এর আগেও একাধিকবার দিল্লি গিয়েছেন রাজ্যপাল। আর প্রতিবারই বাংলা নিয়ে একাধিক অভিযোগ জানিয়েছেন তিনি। গত কয়েক মাস ধরেই রাজ্যে ভোট পরবর্তী হিংসা নিয়ে সরব হতে দেখা গিয়েছে তাঁকে। টুইট করে উদ্বেগ প্রকাশ করেছেন। এমনকী, বিভিন্ন এলাকা পরিদর্শনেও গিয়েছেন তিনি। যা নিয়ে নবান্নর সঙ্গে তাঁর বিতর্ক শুরু হয়েছিল। আর সব ক্ষেত্রেই রাজ্য সরকার ও পুলিশ প্রশাসনের দিকে অভিযোগের আঙুল তুলেছেন তিনি।

আরও পড়ুন- "মধুচক্রের নায়ককে তৃণমূলে নেওয়া যাবে না", প্রবীর ঘোষালের বিরুদ্ধে পোস্টার কোন্নগরে

এরপর গতকাল শুভেন্দু-সহ রাজ্যের বেশ কয়েকজন বিধায়ক রাজভবনে যান। রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি ও ভোট পরবর্তী হিংসা নিয়ে রাজ্যপালের কাছে অভিযোগ করেন তাঁরা। আর তারপরই রাতারাতি দিল্লি যাবেন বলে ঠিক করেন রাজ্যপাল। যা নিয়ে বাড়ছে জল্পনা। 

Share this article
click me!