বুথের বাইরে বন্দুক হাতে দৌড়চ্ছেন নির্দল প্রার্থী, ভোটের দিন তীব্র উত্তেজনা চাকদহে, দেখুন

পঞ্চম দফার নির্বাচনে চাকদহে তীব্র উত্তেজনা

বুথের বাইরে নির্দল প্রার্থীকে দেখা গেল পিস্তল হাতে দৌড়তে

তাঁর  অভিযোগ, তৃণমূল আশ্রীত দুষ্কৃতীরা ওই বন্দুক এনেছে

তাঁর বিরুদ্ধে তৃণমূলের পাল্টা অভিযোগ, বিজেপির হয়ে তিনিই বন্দুক হাতে ভয় দেখাচ্ছিলেন

 

amartya lahiri | Published : Apr 17, 2021 6:55 AM IST

পঞ্চম দফার নির্বাচনের দিন, চাকদহের রামলাল অ্য়াকাডেমি স্কুলের ৪৪ এবং ৪৫ নম্বর বুথে উত্তেজনা। হঠাতই  বুথের বাইরে নির্দল প্রার্থী কৌশিক ভৌমিককে, সাদা পাঞ্জাবির তলায় একটি দেশি বন্দুক নিয়ে দৌড়তে দেখা গেল। আর এই ভয়ঙ্কর দৃশ্যকে কেন্দ্র করেই ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। বিক্ষোভের মুখে পড়েছেন চাকদহ থানার আইসি।

ঘটনাটা কি? এদিন নির্দল প্রার্থী কৌশিক ভৌমিক ও তাঁর অনুগামীদের দেখা যায় চাকদা থানার আইসি-র কাছে অভিযোগ জানাতে, যে বুথের বাইরে তৃণমূল আশ্রীত দুষ্কৃতীরা পিস্তল নিয়ে ভয় দেখাচ্ছে। অভিযোগ, এরপরও কোনও ব্যবস্থা নেয়নি পুলিশ। এরপর কৌশিক ও তাঁর অনুগামীরা নিজেরাই সেই তৃণমূল কর্মীদের তাড়া করেন। সেই সময়ই এক দৃষ্কৃতীর হাত থেকে একটি দেশি বন্দুক রাস্তায় পড়ে যায়। এরপর ওই বন্দুকটি পাঞ্জাবিতে জড়িয়ে নিয়ে পুলিশের কাছে নিয়ে আসতে দেখা যায় কৌশিক ভৌমিককে।

তবে তৃণমূলের তরফে অভিযোগ, কৌশিক ভৌমিক বিজেপির গোঁজ প্রার্থী। তিনিই ওয়ান শটার বন্দুক নিয়ে বুথের বাইরে ভয় দেখাচ্ছিলেন, ছাপ্পা দিচ্ছিলেন ওই বুথে। ধরা পড়ে তৃণমূলের নামে দোষ দিচ্ছেন। তৃণমূল প্রার্থী শুভঙ্কর সিং-এর অভিযোগ কৌশিক একসময় সিপিএম করতেন। তাঁর বাবার নামেও খুনের মামলা আছে। এখন কৌশিক ভৌমিক বিজেপি করেন। গোটা চাকদাই তা জানে। তবে এইবারের ভোটে তাঁকে নির্দল প্রার্থী হিসাবে দাঁড় করিয়েছে বিজেপি। বিজেপির হয়েই তিনি বন্দুক হাতে বুথে বুথে ঘুরে ভোটারদের ভয় দেখাচ্ছেন।  

বস্তুত, কৌশিক ভৌমিক নির্দল প্রার্থী হলেও, তিনি এলাকায় বিজেপি কর্মী হিসাবেই পরিচিত। তবে এইবার এই কেন্দ্র থেকে বিজেপি বঙ্কিমচন্দ্র ঘোষকে প্রার্থী করেছে। দলের একাংশে তাই নিয়ে ক্ষোভ তৈরি হয়েছিল। এরপরই কৌশিক ভৌমিক নির্দল হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

 

Share this article
click me!