মদন মিত্রর বুক পকেট সার্চ, কামারহাটিতে ধমক খেল কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা

  • কামারহাটিতে মদন মিত্রর বুক পকেট সার্চ 
  • রীতিমত ধমক খেল কেন্দ্রীয় বাহিনী 
  • বুথে সাময়িক উত্তেজনা 
  • কমিশনে যাওয়ার হুমকি মদনের  

Asianet News Bangla | Published : Apr 17, 2021 6:49 AM IST

দলনেত্রীর পথে হাঁটলেন কামারহাটির তৃণমূল কংগ্রেস প্রার্থী মদন মিত্র। শনিবার কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে বুথে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ নির্বাচন কমিশনের দ্বারস্থ হওয়ার হুমকি দিয়েছেন তিনি। তৃণমূল কংগ্রেস প্রার্থী মদন মিত্রর অভিযোগ, তাঁর কাছে প্রবেশের বৈধ কাগজপত্র থাকা সত্ত্বেও তাঁকে কামারহাটির ১৬৫ ও ১৬৬ নম্বর বুথে ঢুকতে বাধা দিয়েছিলেন কেন্দ্রীয় বাহিনী। তাঁর জামান পকেটও তল্লাশি চালিয়ে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। তাঁর পকেটে তাঁর আরাধ্য দেবীর ছবি ছিল। এই ঘটনায় রীতিমত ক্ষুব্ধ মদন মিত্র বলেছেন, 'এটা কি একটা গণতান্ত্রিক দেশ? নির্বাচন কমিশনের প্রধানের সঙ্গে দেখা করতে যাচ্ছি।' বলেও হুংকার ছেড়েছেন তিনি। 

আমেরিকার গুলিকাণ্ডে ৪ শিখের মৃত্যু, সমাবেদনা ভারতীয় প্রশাসনের ..

তবে মদন মিত্রর এই ঘটনাকে কেন্দ্র করে সাময়িক উত্তেজনা ছড়িয়ে পড়ে। কারণ কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা যখন তাঁর জামার বুক পকেট সার্চ করতে যায় তখন তিনি বেজায় চটে গিয়ে বলেন,'মাই নেম ইজ মদন মিত্র।' তারপরই জিজ্ঞাসা করেন কাকে ভয় দেখানো হচ্ছে? কার পকেট সার্চ করা হচ্ছে? তবে তার পর আর কথা না বাড়িয়ে বদন মিত্র নিজের পকেট থেকে ঠাকুরের ছবি বার করে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের দেখিয়ে দেন। 
করোনাভাইরাসের সংক্রণ বাড়ছে, কুম্ভ মেলাকে প্রতীকী রাখার আর্জি প্রধানমন্ত্রী মোদীর ...

এদিন সকাল থেকেই দারুণ মুডে দেখা গিয়েছিল তৃণমূল কংগ্রেসের প্রার্থী মদন মিত্রকে। দক্ষিণেশ্বরের মন্দিরে তিনি পুজো দিয়েছিলেন। তারপরই শুরু করেছিলেন ভোটের কাজ। সেইসময় তাঁর হাতে ছিল ঠাকুরের ফুল, কপালে বজরংবলীর তিলক। পরনে সাদা পাঞ্জাবী আর চোখে সানগ্লাস। তবে তিনি জানিয়েছেন এটা তাঁর কাছে নতুন কিছু নয়, বরাবরই তিনি দক্ষিণেশ্বর মন্দিরে পুজো দিতে আসেন। মায়ের মন্দিরে পুজো দিয়ে তিনি মাসনিক শান্তি পান বলেও জানিয়েছেন তিনি। তারপরি মদন মিত্র বিজেপিকে নিশানা করে বলেন রাতের বেলা বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা বোমা মারত। ওদের হাতে বোমার ডালা আর তাঁর হাতে ঠাকুরের ডালা রয়েছে বলেও জানিয়েছেন তিনি। 

করোনাভাইরাসের খাঁড়া মাথায় নিয়েই পঞ্চম দফা ভোট গ্রহণ, ৪৫ আসনে জোর লড়াই দুই ফুলের ...

 

Share this article
click me!