জনসভা বাতিল হলেও প্রচার বাতিল নয়, শুক্রবারও রাজ্যে ভোট প্রচার করবেন নরেন্দ্র মোদী

  • চারটি জনসভার কথা ছিল শনিবার 
  • করোনাভাইরাসের কারণে বাতিল জনসভা 
  • বাতিল নয় ভোট প্রচার 
  • কাল কোভিড নিয় উচ্চ পর্যায়ের বৈঠক 

Asianet News Bangla | Published : Apr 22, 2021 2:48 PM IST / Updated: Apr 22 2021, 09:13 PM IST

করোনাভাইাসকে গুরুত্ব দিয়ে রাজ্যে ভোট প্রচারে আসছেন না প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কিন্তু তাবলে প্রচার বাতিল করছেন না। আগামিকাল অর্থাৎ ২৩ এপ্রিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিকেল পাঁচটায় রাজ্যে নির্বাচনী প্রচার করবেন। ভার্চুয়াল মিটিংএ অংশ নেবেন। চারটি নির্বাচনী সভার পরিবর্তে একটি ভার্চুয়াল সভা করবেন নরেন্দ্র মোদী। পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী তাঁর চারটি জেলায় চারটি নির্বাচনী জনসভা করার কথা ছিল। চারটি জনসভা থেকেই মোদীর ৫৬টি কেন্দ্রের বিজেপি প্রার্থীদের হয়ে প্রচার করার কথা ছিল। 


আগামিকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশের করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে উচ্চপর্যায়ের বৈঠক করবেন। তিনি অক্সিজেনের চাহিদা ও সরবরাহ নিয়েও আলোচনা করবেন। কেন্দ্রীয় সরকার জানিয়েছে, দেশে পর্যাপ্ত পরিমাণে অক্সিজেন মজুত রয়েছে। কিন্তু এখনও দিল্লিসহ বেশ কয়েকটি রাজ্যে অক্সিজেনের ঘাটতির কথা বলেছে। করোনাভাইরাস আক্রান্তের চিকিৎসায় অক্সিজেন একটি গুরুত্বপূর্ণ উপাদন। আর গতকাল রাজ্য সফর বাতিল করে দেশের কোভিড পরিস্থিতিকেই গুরুত্ব দিয়েছেন মোদী। 

সেরাম কর্তা ডাকাত, রাহুল গান্ধী 'মোদীর বন্ধু' বলার পর এবার বিজেপির নিশানায় পুনাওয়ালা ... Re

করোনাবিধি না মানলে শাস্তির খাঁড়া নেমে আসবে, মহামারি নিয়ে কঠোর নির্বাচন কমিশন ...

বিজেপির কাছে বাংলা দখল কতটা গুরুত্বপূর্ণ-  ভার্চুয়াল বৈঠক করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সেই বার্তাও একই সঙ্গে দিতে চাইছেন বলে মনে করছে রাজনৈতিক মহল। চলতি বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করেছে বিজেপি। ভোট প্রচারে একাধিকবার রাজ্য সফরও করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কলকাতায় ব্রিগেডে জনসভার পাশাপাশি রাজ্যের প্রত্যন্ত এলাকাতেও ভোট প্রচার করেছেন তিনি। শনিবারও শেষ নির্বাচনী প্রচারে আসার কথা ছিল তাঁর। কিন্তু করোনাকালে সেই সফর বাতিল করেছেন তিনি। 

 

Share this article
click me!