কলকাতার রাজপথে হলুদ শাড়িতে জয়া বচ্চন, ঠেললেন মমতার হুইল চেয়ার

  • ভোট প্রচারে কলকাতায় জয়া বচ্চন
  • হলুদ শাড়িতে ভোট প্রচারে তিনি 
  • মমতার সঙ্গে রোড শোতেও হাজির 
  • মাথায় ছিল দলের লাল টুপি 
     

Asianet News Bangla | Published : Apr 15, 2021 11:43 AM IST

এক অন্য ছবির সাক্ষী থাকল মহানগর। কলকাতার রাজপথে হুইল চেয়ারে বসেই রোড শোয়ে চলেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। আর তাঁর পাশে কড়া রোদ মাথায় নিয়ে হেঁটে চলেছেন অভিনেত্রী জয়া বচ্চন। বর্তমানে তিনি সমাজবাদী পার্টির হয়ে ভোট প্রচারে এসেছেন কলকাতায়। তাঁর কথায় বিজেপির বিজেপির মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করতেই এসেছেন তিনি রাজ্যে। তবে শুধুই যে তিনি পথ হেঁটেছেন এমনটা নয়। মাঝে মাঝে মুখ্যমন্ত্রীর হুইল চেয়ারও ঠেলেছেন বচ্চন ঘরনী। 

এদিন কোনও জনসভা ছিল না। বেলাঘাটা থেকে জোড়াসাঁকো পর্যন্ত রোড শো করেন তিনি। ভিড়ে ঠাসা সেই মিছিলেই সামিল হয়েছিলেন জয়া বচ্চন। পরনে হলুদ শাড়ি, মাথায় সমাজবাদী পার্টির লাল টুপি আর মুখে মাস্ক- এই ছিল অভিনেত্রের ভোট প্রচারের পোষাক। করোনাভাইরাসের সংক্রমণ বাড়েছে। রাজনৈতিক নেতা নেত্রীরা নির্বাচন কমিশনের করোনাভাইরাস সংক্রান্ত নিয়ম বিধি মানছেন না বলে যেখানে অভিযোগ উঠেছে সেখানে জয়া বচ্চন এক অন্য নজির তৈরি করেছেন। অন্যদিকে মমতা বন্দ্যোপাধ্যায়ও রোড শোয়ে মাস্ক পরেছিলেন। গতকাল ভোট প্রচারে গিয়ে তিনি রাজ্যে করোবাভাইরাসের সংক্রমণ ছড়িয়ে দেওয়ার জন্য বিজেপিকে কাঠগড়ায় দাঁড় করিয়েছিলেন। 

পরবর্তী দলাই লামা কে ও কী ভাবে হবে নির্বাচন, তা নিয়ে দড়ি টানাটানি শুরু চিন-ভারত-আমেরিকার মধ্যে .

করোনার দাপটে তিন দফার ভোট কি হতে পারে এক দফায়, আলোচনায় নির্বাচন কমিশন ...

গত চৌঠা এপ্রিল এই রাজ্যে ভোট প্রচারে এসেছিলেন অমিতাভ বচ্চন ঘরনী জয়া বচ্চন। প্রথমে ছিল ছিল মাত্র চার দিনই তিনি প্রচার করবেন। কিন্তু ক্রমেই তাঁর প্রচারের দিন বাড়ছে। তৃণমূল কংগ্রেস প্রার্থীদের হয়ে ভোট প্রচারে বর্তমানে রাজ্যেই রয়েছেন তিনি। প্রথম দিন কলকাতা এসে জয়া বচ্চন জানিয়েছিলেন তিনি তাঁর দলের প্রধান অখিলেশ যাদবের নির্দেশেই রাজ্যে এসেছেন ভোট প্রচারে। তবে জয়া বেশি মনোনিবেশ করেছেন রোড শোতেই। 

Share this article
click me!