'কোভিডের সঠিক তথ্য দেয়নি রাজ্য', ভয়াবহ সংক্রমণের মাঝে বিস্ফোরক নাড্ডা

  • কোভিডে ইতিমধ্যেই রাজ্যের সর্বত্র ভয়াবহ অবস্থা
  •  রাজ্যে একদিনে করোনার সংক্রমণ ৭ হাজার ছুঁইছুঁই
  • ডেঙ্গু-কোভিডের কখনই সঠিক তথ্য দেয়নি বাংলা'
  • মমতার সরকারকে নিশানা করলেন জেপি নাড্ডা

Ritam Talukder | Published : Apr 16, 2021 12:09 PM IST / Updated: Jun 01 2021, 03:51 PM IST


'কোভিডের সঠিক তথ্য দেয়নি', বাংলায় ভয়াবহ সংক্রমণের সময় এদিনে জনসভায় এসে মমতার সরকারকে নিশানা করলেন জেপি নাড্ডা। পঞ্চমদফার ভোটের আগে এদিন তিনি বাংলার একাধিক জায়গায় সভা করেছেন। 

আরও পড়ুন, TMC প্রার্থী আক্রান্ত হতেই আতঙ্ক গোয়ালপোখরে, অনুগামীদের আইসোলেসনে পাঠানোর দাবিতে কমিশনে BJP 

প্রসঙ্গত, কোভিডে ইতিমধ্যেই রাজ্যে ভয়াবহ অবস্থা। কোভিড আক্রান্ত হয়ে বৃহস্পতিবারই মৃত্যু সামশেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজউল হক ওরফে মন্টু বিশ্বাসের। জানা গিয়েছে বুধবার রাতেই তাঁকে জঙ্গিপুর থেকে চিকিৎসার জন্য কলকাতায় নিয়ে আসা হয়েছে। বৃহস্পতিবার সকালেই মৃত্যু হয়েছে কংগ্রেস প্রার্থী রেজউল হকের। করোনায় আক্রান্ত গোয়ালপোখর আসনের তৃণমুল কংগ্রেসের প্রার্থী গোলাম রাব্বানী। এদিকে রাব্বানীর অনুগামীর বিরুদ্ধে করোনা বিধি নিয়ে অভিযোগও উঠেছে। বিজেপির জেলা সভাপতি বাসুদেব সরকার জানিয়েছেন, 'বর্তমান পরিস্থিতিতে যে কেউই কোভিড আক্রান্ত হতে পারেন।আমরা তার দ্রুত আরোগ্য কামনা করছি।কিন্তু সমস্যা অন্য জায়গায়। তৃনমুল কংগ্রেসের প্রার্থী গোলাম রব্বানী নিজে আইসোলেসনে গেলেও তার দেহরক্ষী, গাড়ির চালক,অন্যান্য নেতারা এলাকায় ঘুরে বেড়াচ্ছে।এরা সকলেই তার প্রত্যক্ষ সংস্পর্শে এসেছিল। এদের সকলেরই আইসোলেসনে থাকা উচিত। তা না করে এদের প্রচারের কাজে আরও বেশি করে ব্যবহার করা হচ্ছে।এদের থেকেই এলাকার বাসিন্দাদের মধ্যে মারাত্মকভাবে কভিড সংক্রমণের আশঙ্কা রয়েছে।  

আরও পড়ুন, মমতার বিরুদ্ধে FIR, 'কেন্দ্রীয় বাহিনী ঘেরাও' মন্তব্য়ের জেরে অভিযোগ দায়ের কোচবিহারে

 

অপরদিকে, বৃহস্পতিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,রাজ্যে একদিনে সংক্রমণ ৬ হাজার ৭৬৯। এদিকে মৃত্য়ুও ২২ জন। এদিকে ভোটের মাঝে কোভিড পরিস্থিতি নিয়ে  এদিন সর্বদলীয় বৈঠকও হয়েছে কমিশনে। সব দিক থেকে কোভিডে ঝুঁকি বাড়ছে বাংলায়। এহেন পরিস্থিতিতেই নাড্ডা তোপ দেগে বলেছেন এদিন, 'আমি স্বাস্থ্যমন্ত্রী ছিলাম। আমি জানি বাংলায় যখন ডেঙ্গু হয়েছে তখনও  সঠিক তথ্য দেওয়া হয়নি আর কোভিডের সময়েও সঠিক তথ্য বাংলা দেয়নি।' পাশাপাশি এদিন মমতাকে নিশানা করে নাড্ডা আরও বলেছেন, বৃহস্পতিবার কেতুগ্রামে এসে নাড্ডা বলেছেন, 'নববর্ষেই আসল পরিবর্তন ঘটবে। মমতা দিদি এবং তার প্রিয় নেতা-নেত্রীরা দলিতদের জন্য এমন ভাষা ব্যবহার করেছেন, যা আমি মুখেও আনতে পারব না। কিন্তু দিদি একবারও এই অন্যায়ের প্রতিবাদ করেননি। দিদি বাংলায় কিছুই করেনি।' 

 
 

Share this article
click me!