বছরের শুরুতেই ফের রাজ্য সফরে জেপি নাড্ডা, ৯ জানুয়ারি যেতে পারেন বীরভূমে

  • ফের রাজ্যে আসছেন জেপি নাড্ডা
  • এবার বীরভূমে সভা করতে পারেন তিনি
  • নাড্ডার সফর ঘিরে নতুন করে জল্পনা
  • শুভেন্দুর পর আবার কে

Asianet News Bangla | Published : Jan 2, 2021 12:03 PM IST / Updated: Jan 02 2021, 05:37 PM IST

একুশের নির্বাচনের আগে রাজ্য রাজনীতির শক্তি প্রদর্শনের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে বীরভূম। ২০ ডিসেম্বর বোলপুরে পদযাত্রা করেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তারই পালটা হিসেবে ২৯ ডিসেম্বর বোলপুরেই পদযাত্রা ও সভা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়। এই আবার সেই বীরভূমেই পা রাখছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।

আরও পড়ুন-নতুন বছরের শুরুতেই উত্তপ্ত কোচবিহার, দুষ্কৃতীদের গুলিতে জখম সবজি ব্যবসায়ী

বিজেপির দলীয় সূত্রে খবর, আগামী ৯ জানুয়ারি রাজ্যে আসতে চলেছেন জেপি নাড্ডা। ওইদিনই দলীয় নেতাদের সঙ্গে গুরুত্বপূর্ণ বৈঠক করতে পারেন তিনি। তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের খাসতালুকে জেপি নাড্ডাও পদযাত্রা করতে পারেন বলে দলীয় সূত্রে খবর। যদিও, জেপি নাড্ডার পদযাত্রা ও সভা হওয়ার কথা থাকলেও তবে কোথায় হবে তা এখনও বিজেপির তরফ থেকে জানা যায়নি। তবে তিনি তারাপীঠ মন্দিরে পুজো দিয়ে রোড শো করতে পারেন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন-ফের রাজ্য সফরে অমিত শাহ, মাঝামাঝি নয় জানুয়ারি শেষে বঙ্গে আসতে পারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী

প্রসঙ্গত, বিধানসভা ভোটের আগে জেপি নাড্ডা ও অমিত শাহ প্রতি মাসেই বাংলা সফর করবেন বলে বিজেপির তরফ থেকে আগেই জানানো হয়েছিল। ৯ জানুয়ারি জেপি নাড্ডা এলে ৩০ জানুয়ারি আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ওই দিন বনগাঁয়া মতুয়াদের সঙ্গে একটি সমাবেশ করতে পারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। সেখানে থাকবেন বিজেপি সাংসদ শান্তুনু ঠাকুরও। গত ১০ ডিসেম্বর রাজ্য সফরে এসে ডায়মন্ড হারবার যাওয়ার পথে জেপি নাড্ডার কনভয়ে হামলা হয়েছিল। তা নিয়ে রাজ্য-কেন্দ্র চাপানউতোর চলছেই। এই অবস্থায় বছরের প্রথমেই সফরে আসছেন জেপি নাড্ডা।

Share this article
click me!