নির্বাচন পরবর্তী হিংসা নিয়ে কেন্দ্রের কাছে নালিশ, বিজেপির শীর্ষ নেতৃত্বের সঙ্গে বৈঠকে শুভেন্দু অধিকারী

  • বিজেপি শীর্ষ নেতৃত্বের সঙ্গে বৈঠকে শুভেন্দু অধিকারী
  • নির্বাচন পরবর্তী হিংসার ঘটনা নিয়ে কেন্দ্রের দ্বারস্থ শুভেন্দু
  • বৈঠক করবেন জে পি নাড্ডা ও অমিত শাহের সঙ্গে
  • বুধবার সাক্ষাত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে 

Parna Sengupta | Published : Jun 8, 2021 5:25 AM IST

রাজ্য জুড়ে ক্রমশ বাড়ছে রাজনৈতিক হিংসা। বঙ্গ বিজেপি নেতৃত্ব বারবার এই অভিযোগ করে এসেছে। তৃণমূলের হাতে একাধিকবার বিজেপি কর্মী সমর্থকরা আক্রান্ত হচ্ছেন, প্রাণের হুমকি দেওয়া হচ্ছে গেরুয়া শিবিরের কর্মীদের, এমন অভিযোগও উঠে এসেছে। রাজ্যপাল জগদীপ ধনকড়ের (Jagdeep Dhankar) পর মঙ্গলবার বিজেপি শীর্ষ নেতৃত্বের সঙ্গে বৈঠকে বসতে চলেছেন বিধানসভার বিরোধী দলনেতা (Leader of Opposition) শুভেন্দু অধিকারী (Shuvendu Adhikari)।  

আরও পড়ুন - শুভেন্দু-অভিষেক বিতর্ক চরমে, কথার ঝাঁঝে উত্তাপ চড়ছে রাজ্যে, দুজনের বিতর্কিত মন্তব্য দেখুন এক ক্লিকে

রাজ্যে নির্বাচন পরবর্তী হিংসার ঘটনা নিয়েই এদিন কেন্দ্রের দ্বারস্থ হতে চলেছেন শুভেন্দু বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। মঙ্গলবার শুভেন্দু অধিকারী বৈঠক করবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার (J P Nadda) সঙ্গে। সেখানেই উঠে আসতে পারে রাজ্যের সাম্প্রতিক পরিস্থিতির আলোচনা। এদিন তাঁর কথা বলার সম্ভাবনা রয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ( Amit Shah) সঙ্গেও। 

বুধবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে রাজ্যের নির্বাচন পরবর্তী রাজনৈতিক হিংসা প্রসঙ্গে আলোচনা করবেন শুভেন্দু বলে সূত্রের খবর। এছাড়াও পরবর্তী রাজনৈতিক কর্মসূচি ও পদক্ষেপ কী হতে চলেছে, ব্লু প্রিন্ট তৈরি করা হবে এই বৈঠকে বলে খবর। 

দিন কয়েক আগেই রাজ্যপাল জগদীপ ধনকড়ের সঙ্গে দেখা করে রাজ্যে চলা নির্বাচন পরবর্তী হিংসা নিয়ে অভিযোগ করেন শুভেন্দু অধিকারী। সেখানেও রাজ্যের বিভিন্ন এলাকায় বিজেপি কর্মীরা আক্রান্ত হচ্ছেন বলে অভিযোগ করেন তিনি। রাজ্যপালের হাতে তুলে দেওয়া হয় সেই সংক্রান্ত নথি ও বেশ কিছু তথ্য। 

Share this article
click me!