পুরুলিয়ায় মেজাজ হারালেন মুখ্যমন্ত্রী, 'বকেছি কিছু মনে করো না', বললেন শান্ত মমতা

  • পুরুলিয়ার সভায় মুখ্যমন্ত্রীর ধমক
  • স্বানীর্ভর গোষ্ঠীর প্রশিক্ষকদের ধমক দেন
  • বিজেপির চক্রান্ত বলে দাবি করেন তিনি
  • কী কারনে বিক্ষোভ দেখাচ্ছিলেন তাঁরা? 

Asianet News Bangla | Published : Jan 19, 2021 1:22 PM IST / Updated: Jan 19 2021, 06:54 PM IST

গত দুইবারের নির্বাচনে পুরুলিয়া জেলায় নিজেদের শক্তি হারিয়েছে ঘাসফুল শিবির। পঞ্চায়েত নির্বাচন থেকেই মাথাচাড়া দিয়ে উঠেছে পদ্ম শিবির। এই অবস্থায় মঙ্গলবার পুরুলিয়ার সভা থেকে বিজেপিকে হুঁশিয়ারি দিলেন মমতা। বিজেপির কেন্দ্রীয় নীতির বিরোধিতা করে সোচ্চার হন তিনি। কৃষি আইন থেকে শুরু করে বাঙালিয়ানা। সব দিক নজর রেকে একযোগে আক্রমণ করছিলেন বিরোধীদের। এমন সময় তাল কাটল তাঁর ভাষণে। সভা চলাকালীন কয়েকজনের বিক্ষোভে মেজাজ হারান মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন-স্বাস্থ্যসাথীর কার্ড ফেরাল তৃণমূল নেতার নার্সিংহোম, চিকিৎসা না পেয়ে বাড়িতেই শয্যশায়ী দিনমজুর

মঙ্গলবার পুরুলিয়ার হুটমোড়ায় সভা ছিল মুখ্যমন্ত্রীর। নন্দীগ্রামের পর সেখানেও বিক্ষোভ দেখানো হয়। সভাস্থলেই বিক্ষোভ দেখান স্বনীর্ভর গোষ্ঠীর প্রশিক্ষক চুক্তিভিত্তিক কর্মীরা। আর তাতেই মেজাজ হারান মুখ্যমন্ত্রী। কাজের ভিত্তিতে বেতন পান স্বনীর্ভর গোষ্ঠীর প্রশিক্ষকরা। তাঁদের কোনও মাসিক বেতন নেই। মুখ্যমন্ত্রী যখন ভাষণ দিচ্ছিলেন তাঁদের বিক্ষোভের জেরে মেজাজ হারান মুখ্যমন্ত্রী। বিজেপি পরিকল্পনা করে এই বিশৃঙ্খলা সৃষ্টির জন্য লোক পাঠিয়েছে বলে দাবি করেন মমতা। সভাস্থল থেকেই তাঁদের হুঁশিয়ারি দেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন-'নন্দীগ্রামেই দাঁড়াবেন মমতা, দু-জায়গায় দাঁড়ালে চলবে না, হেঁড়িয়ার সভায় তৃণমূল নেত্রীকে চ্যালেঞ্জ শুভেন্দু

কিছুক্ষণ পর অবশ্য শান্ত হয়ে যান মুখ্যমন্ত্রী। তারপর অভিভাবকের সুরে বলেন, বকেছি কিছু মনে করো না। বিক্ষোভকারীদের সমস্যা সমাধানের আশ্বাস দেন মুখ্যমন্ত্রী। অন্যদিকে, এদিন পুরুলিয়ার সভায় দাঁড়িয়ে একাধিক ইস্যুতে বিজেপিকে একহাত নেন মমতা। গেরুয়া শিবির শুধুমাত্র অশান্তি করতে এ রাজ্যে এসেছে বলে অভিযোগ করেন তিনি। ''বিজেপি মাওবাদীদের থেকেও ভয়ঙ্কর সাপ। এক ছোবলেই শেষ''। সভা থেকে বিজেপিকে কটাক্ষ মমতার।

Share this article
click me!