'জিতব', গণনার গতি দেখে কর্মী-সমর্থকদের এক সমুদ্র আত্মবিশ্বাস ছড়িয়ে দিলেন মমতা

  • ফলাফলের ট্রেন্ড নিয়ে যথেষ্ট খুশি মমতা
  • জরুরী বৈঠক ডাকলেন তৃণমূল সুপ্রিমো
  • দুই-তৃতীয়াংশ আসনে জিতব, বার্তা মমতার
  • মমতার বাড়ির পাশে শুরু আবির খেলাও

Ritam Talukder | Published : May 2, 2021 8:09 AM IST / Updated: Jun 01 2021, 01:07 PM IST


রাজ্য়ে ফলাফলের ট্রেন্ড যে দিকে এগোচ্ছে, তা নিয়ে যথেষ্ট খুশি মমতা বন্দ্য়োপাধ্য়ায়। এই পরিস্থিতিতে কালীঘাটে প্রার্টি অফিসে জরুরী বৈঠক ডাকলেন মমতা বন্দ্য়োপাধ্যায়। তবে কী নিয়ে এই বৈঠক তা এখনও প্রকাশ্য়ে আসেনি। 

আরও পড়ুুন, খড়দহে এগিয়ে প্রয়াত তৃণমূল প্রার্থী কাজল সিনহা, ফিরে দেখা যাক এই কেন্দ্রের ইতিহাস 

 

 

সূত্রের খবর, এই বৈঠকে হাজির থাকবেন অভিষেক বন্দ্য়োপাধ্য়ায় ,প্রশান্ত কিশোর সহ তৃণমূলের শীর্ষ নের্তৃত্ব। ওদিকে এদিন সকাল থেকেই গণনা শুরু হওয়ার পর মমতা বন্দ্য়োপাধ্যায়ের বাড়ির সামনে ভীড় জমাতে শুরু করেন তৃণমূলের কর্মী-সমর্থকেরা। এদিন   ফলাফলের প্রাথমিক ট্রেন্ড দেখেই দলের নেতাকর্মীদের উৎসাহ দিতে বার্তা দিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, 'রাজ্য়ে তৃণমূল দুই-তৃতীয়াংশ সংখ্যাগরিষ্ঠতা নিয়েই ক্ষমতায় ফিরবে।

আরও পড়ুন, ভোট গণনা শুরু, প্রথম রাউণ্ড শেষে তৃণমূল এগিয়ে এই কেন্দ্রগুলিতে 

 

 

 রবিবার সকাল ৮ টা থেকে রাজ্য়ের ২৯২ আসনের ভোটগণনা শুরু হয়েছে।  এই অবধি পাওয়া খবরে অধিকাংশ জায়গাতেই ৫ থেকে ৬ রাউন্ডের গণনা শেষ হয়েছে। বেলা ১টা পর্যন্ত যে ফল সামনে এসেছে, সেখানে দেখা যাচ্ছে ২০৭টি আসনে এগিয়ে রয়েছে তৃণমূল কংগ্রেস এবং ৮১ আসনে এগিয়ে রয়েছে বিজেপি। ওদিকে ২টি আসনে এগিয়ে রয়েছে বাম-কংগ্রেস -আইএসএফ-র জোট এগিয়ে রয়েছে । এবং অন্যান্যরা এগিয়ে ২টি আসনে। ইতিমধ্য়েই মমতার বাড়ির কাছেই এক জায়গায় জায়ান্ট স্ক্রিন টাঙানো হয়েছে। সেখানেই দলের কর্মী-সমর্থকরা ভীড় করে আছেন। শুরু হয়েছে সবুজ আবির খেলাও।
 

আরও পড়ুন, Bengal Election Counting Live- বাংলা এবার কার দখলে, ফল জানাতে তৈরি এশিয়ানেট নিউজ বাংলা 

Share this article
click me!