মোদীর সভার দিনেই গ্য়াসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মহামিছিলে মমতা, আজ দুপুরেই শিলিগুড়ি পাড়ি

  •  রবিবার বাংলার ময়দানে মুখোমুখি মমতা-মোদী 
  •  'দিদি'র পাড়ায় ব্রিগেডে সমাবেশ করবেন  মোদী 
  • ঠিক তখন উত্তরবঙ্গে পাড়ি দেবেন তৃণমূল সুপ্রিমো 
  • মোদীকে খোলা ময়দান ছেড়ে দিতে নারাজ মমতা 

Asianet News Bangla | Published : Mar 6, 2021 9:22 AM IST


জ্বালানির মূল্যবদ্ধিতে মমতার মহামিছিল। শনিবার দুপুরেই শিলিগুড়ি পাড়ি দিচ্ছেন মমতা বন্দ্য়োপাধ্য়ায়।  রবিবার শিলিগুড়িতে মহিলা ব্রিগেড নিয়েই এবার প্রচারে নামতে চলেছেন তৃণমূল সুপ্রিমো। মমতার এই পদযাত্রা নিয়ে প্রস্তুতি তুঙ্গে উত্তরবঙ্গে।

আরও পড়ুন, BJP-তে যোগ দিলেন দীনেশ ত্রিবেদী, নাড্ডার উপস্থিতিতে গেরুয়া শিবিরে প্রবেশ 

 

মমতা বন্দ্য়োপাধ্যায় জানিয়েছেন, দীর্ঘদিন ধরে গ্য়াসের দাম বেড়েই চলেছে। কেন্দ্রীয় সরকার একাধিক প্রতিশ্রুতি দিলেও সেটা পূরণ হয়নি। গৃহস্থের বাড়ির দিনের পর দিন চাপ বৃদ্ধি পাচ্ছে। এই পরিস্থিতিতে আমজনতার ওপর চাপ কমাতে প্রতীকী গ্যাস সিলিন্ডার নিয়ে চলবে মিছিল। সূত্রের খবর, শহরের দার্জিলিং মোড় থেকে এই পদযাত্রা শুরু হবে।  মমতার পদযাত্রা নিয়ে জোর প্রস্তুতি চলছে সর্বোত্র। প্রস্তুতি খতিয়ে দেখতে ইতিমধ্যেই শুক্রবার সেখানে যান মন্ত্রী চন্দ্রিমা ভটাচার্য। তাঁর সঙ্গে ছিলেন জেলা তৃণমূল সভানেত্রী সুস্মিতা সেনগুপ্ত। প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে বলে দাবি তৃণমূলের।

আরও পড়ুন, রবিবার মোদীর সভায় অক্ষয়কুমার, প্রধানমন্ত্রীর বিগ্রেডে সমাবেশে থাকতে পারেন মিঠুনও 


অপরদিকে, রাজ্যে ভোটের দিন ঘোষণা করার পর এই প্রথমে রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী মোদী। ৭ মার্চ রবিবার মোদী বাংলার বুকে এসে মমতাকে নিশানা করলে, আগাম নিজের রাজনৈতিক কর্মসূচিকে হাতিয়ার করে রাখছেন মমতা। রাজনৈতিক মহলের মতে, ৭ মার্চ রবিবার মোদীকে খোলা ময়দান ছেড়ে দিতে নারাজ মমতা। তাই ওই দিন কলকাতায় কর্মসূচি করে সরাসরি সঙ্ঘাতে না গিয়ে মোদীকেও পাল্টা জবাব দেওয়ার কর্মসূচির পরিকল্পনা নিয়েছেন মমতা। তৃণমূল সূত্রের খবর, সোমবার ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষেও কলকাতায় আরও এখটি মিছিল করা হবে। 

Share this article
click me!