প্রচারে ব্যস্ত মিঠুন, রোড শো-এর মাঝেই হঠাৎ ছন্দপতন, সানস্ট্রোকের জেরে ফিরলেন কলকাতায়

  • প্রচারে বেরিয়ে বিপাকে মিঠুন 
  • চড়া রোদে সান স্ট্রোকে আক্রান্ত
  • রায়গঞ্জ থেকে ফিরলেন কলকাতায়
  • কেমন আছেন প্রবীণ অভিনেতা 

Jayita Chandra | Published : Apr 19, 2021 4:48 AM IST / Updated: Apr 19 2021, 10:20 AM IST

বিজেপির কাছে এখন তুরুপের তাস মিঠুন চক্রবর্তী। একের পর এক রোড শো বা প্রচারের জনসভায় উপস্থিত থাকতে দেখা যাচ্ছে প্রবীণ অভিনেতাকে। নরেন্দ্র মোদীর হাত ধরেই তিনি যোগ দিয়েছেন বিজেপি-তে। তবে কোনও এলাকার হয়ে লড়ছেন না তনি। বরং কোনও বড় চমক দেবেন, এমনটাই স্থির করেছিলেন। আর সেই মতই বিভিন্ন স্থানে প্রচারে বেরিয়ে পড়ছেন মিঠুন চক্রবর্তী। বাংলার বুকে ফাটাকেষ্টকে দেখতে ভিড় জমাচ্ছে হাজার হাজার মানুষ। 

আরও পড়ুন- ভোট প্রচার নয়, মানুষকে বাঁচাতে ব্যস্ত সাংসদ অভিনেতা দেব, রাজনৈতিক মহলকে কটাক্ষ করতেও হলেন না পিছু পা 

ভোটের পারদ যেমন এখন তুঙ্গে, ঠিক তেমনই মধ্য গগণে রয়েছে এখন গ্রীষ্মের দাবদাহ। গরমের দাপট বাড়ছে হু হু করে। সেই পরিস্থিতিতেই চলছে ভোট প্রচার। আর তাতেই ঘটে বিপত্তি। ফলে দুর্ঘটনার কবলে পড়তে হয় মিঠুন চক্রবর্তীকে। রায়গঞ্জে প্রচারে বেড়িয়েছিলেন তিনি। সেখানেই বিপুল সংখ্যাক মানুষের উচ্ছ্বাসের মাঝেই জোড় হাতে এগিয়ে যাচ্ছিল মিঠুনের ট্যাবলো। কিন্তু হঠাৎই মাঝ পথে গাড়ি থেকে নেমে পড়েন তিনি। খবর আসে সানস্ট্রোক হয়েছে মিঠুন চক্রবর্তীর। দেরি না করেই তাঁকে তৎক্ষণাৎ নিয়ে আসা হয় কলকাতাতে। 

 

তবে খুব একটা বড় বিপদ নয়। এখন বিপদ কেটেছে, সুস্থ আছেন তিনি। একদিন বিশ্রাম নিয়েই আবারও প্রচারে নামতে পাড়বেন বলেই জানিয়েছেন প্রবীণ অভিনেতা। ইতিমধ্যেই একাধিক জায়গাতে প্রচার থেকে শুরু করে রোড শো করেছেন মিঠুন চক্রবর্তী। ঝড়ের বেগে ভাইরাল হয়েছে তাঁর প্রতিটা ভাষণ, কখনও সিলভার স্ক্রিন থেকে উঠে আসা সংলাপ, কখনও আবার বাংলার মানুষের উদ্দেশ্যে বার্তা, মিঠুন চক্রবর্তীর এবার বিজেপির সভার কেন্দ্রে যে এক উল্লেখ্য সংযোজন, তা আর বলার অপেক্ষা রাখে না। 

Share this article
click me!