আপাতত বিপদ মুক্ত BJP প্রার্থী গোপাল সাহা, আরও ৪৮ ঘন্টা রাখা হবে অবজারবেশনে

 

  • আপাতত বিপদ মুক্ত বিজেপি প্রার্থী গোপাল সাহা 
  • অপারেশনের পর গুলি বার করে ফেলা হয়েছে 
  • অনুমান ওয়ান শাটার গান থেকেই গুলি করা হয়েছে 
  • অতর্কিতে গুলি চলেছে বলে দাবি তদন্দকারীদের 

Ritam Talukder | Published : Apr 19, 2021 3:35 AM IST / Updated: Jun 01 2021, 03:46 PM IST


আপাতত বিপদ মুক্ত বিজেপি প্রার্থী গোপাল সাহা। প্রথমে কলকাতায় রেফার করা হলেও পরে মালদা জেলা হাসাপাতালেই রাখা সিদ্ধান্ত নেওয়া। অপারেশনের পর গুলি বার করে ফেলা হয়েছে। আরও ৪৮ ঘন্টা তাঁকে অবজারবেশনে রাখা হবে। 

আরও পড়ুন, নদিয়ায় BJP কর্মীর দেহ উদ্ধার, চাকদাহ থানা-জাতীয় সড়কে বিক্ষোভ, কাঠগড়ায় ফের তৃণমূল 

 

 

 


পুলিশ সূত্রে খবর, মনে করা হচ্ছে ওয়ান শাটার গান থেকেই গুলি করা হয়েছে। পুলিশের দাবি, একেবারে যে নিশানা করেই গুলি চলেছে এমনটা নাও হতে পারে। গুলি বিদ্ধ হওয়ার ধরণ, ঘটনাস্থল খুটিয়ে দেখে অতর্কিতে গুলি চালানো হয়েছে বলে দাবি তদন্দকারীদের। জানা গিয়েছে, ঘটনার সময় বিজেপি প্রার্থী গোপাল সাহা পুরাতন মালদার ঝন্টু মোড়ে নির্বাচনী কার্যালয়ের সামনে বসে ছিলেন। তখনই এই ঘটনাটি ঘটে। উল্লেখ্য, ২০১৯ সালে লোকসভা ভোটের সময় এই বুথে খুব ভাল ফল করেছিল। এবার একুশের ভোটেও ভালও ফল করতে পারে আবার ,সেই আক্রশেই কি গুলি বর্ষণ নাকি অন্য কোনও ক্ষোভ, পুরো ঘটনাটাই খতিয়ে দেখা হচ্ছে। 

 

 

আরও পড়ুন, 'দিদির জন্য দরকারে সারা শরীরের রক্ত দেব', লাঠির আঘাত পেয়ে বার্তা তৃণমূল কর্মীর 

 

 

প্রসঙ্গত,রবিবার প্রচার সেরে ফেরার সময় গুলি করা করা মালদা বিধানসভার বিজেপি প্রার্থী গোপাল সাহাকে। গুলি লাগে তার গলায় । আশঙ্কাজনক অবস্থায় তাঁকে তখনই নিয়ে যাওয়া হয়  মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে। এরপর মালদায় রবিবার বিজেপি প্রাথী গোপাল সাহাকে গুলি করে হত্যার চেষ্টার অভিযোগে রাতের বেলাতেই পথে নামে বিজেপি। রবিবার রাতেই অভিযুক্তদের গ্রেফতার দাবিতে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়। গেরুয়া শিবিরের দাবি অবিলম্বে অভিযুক্তদের গ্রেফতার করতে হবে। মালদার জেলা নেতা জানিয়েছেন এই ঘটনা খুবই দুঃখজনক। মালদায় বিজেপির কাছে গুরুত্বপূর্ণ। এই কেন্দ্রে দলীয় প্রার্থীর জয় প্রায় নিশ্চিত। তাই প্রতিপক্ষই রাজনৈতিক দলকেই এই ঘটনার জন্য দায়ী করেছে বিজেপি। 

 

 

 

Share this article
click me!