'আজ মোদী দাড়ি কাটবেন', জয় নিশ্চিত হতেই উচ্ছ্বসিত 'শোভন পত্নী' রত্না

মোদী আজ তাঁর দাড়ি কামাবেন

বললেন রত্না চট্টোপাধ্যায়

বেহালা পূর্ব কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী

শোভন চট্টোপাধ্যায়ের স্ত্রীর জেতা সময়ের অপেক্ষা

amartya lahiri | Published : May 2, 2021 10:24 AM IST

বেহালা পূর্ব আসনের সঙ্গে রত্না চট্টোপাধ্য়ায়ের সম্পর্ক অনেকদিনের। দীর্ঘদিন এই কেন্দ্রে বিধায়ক ছিলেন তাঁর স্বামী শোভন চট্টোপাধ্য়ায়। তারপর গঙ্গা দিয়ে অনেক জল বয়ে গিয়েছে। এই কেন্দ্রে এইবার তাঁকেই প্রার্থী করেছিলেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। শেষ পর্যন্ত স্ত্রী বনাম স্বামীর লড়াই হয়নি, এই কেন্দ্রে অভিনেত্রী পায়েল সরকারকে প্রার্থী করেছিল বিজেপি। কিন্তু, ৯ রাউন্ডের গণনার শেষে পায়েলের থেকে ১৫ হাজারেরও বেশি ভোটে এগিয়ে গিয়েছেন

নবম রাউন্ড গণনার  শেষে দেখা যাচ্ছে তৃণমূল প্রার্থী রত্না চট্টোপাধ্য়ায় পেয়েছেন ৪৮,৪১৩টি ভোট। আর বিজেপি প্রার্থী পায়েল সরকার পেয়েছেন, ৩৩,৩৩৯টি ভোট। আর এই কেন্দ্রের সংযুক্ত মোর্চা প্রার্থী সমিতা হর চৌধুরি পেয়েছেন ১৪,১১০টি ভোট। আপাতত, দশম রাউন্ডের গণনা চলছে। তবে জয় তাঁর নিশ্চিত হয়ে গিয়েছে এমনটাই মনে করছেন রত্না চট্টোপাধ্য়ায়। কারণ, এখন যে ওয়ার্ডগুলি গণনা করা হচ্ছে, সেখানে তৃণমূল বরাবরই জেতে।

আর জয় নিশ্চিত হতেই তিনি জানিয়েছেন, সবচেয়ে আনন্দের বিষয় মমতা বন্দ্যোপাধ্যায় ফের বাংলার মুখ্যমন্ত্রী হবেন। তিনি বলেন, নরেন্দ্র মোদী প্রতিজ্ঞা করেছিলেন, 'বাংলা না জিতলে দাড়ি কাটবেন না। কিন্তু, তিনি আজকে দাড়ি কাটবেন। এই কারণে আমাদের ভিতরের আনন্দ ফেটে বের হচ্ছে'। কোভিড আবহে উল্লাস উচ্ছ্বাস প্রকাশ করা উচিত নয় জানিয়েও, তৃণমূল কংগ্রেসের বেহালা পূর্বের প্রার্থী বলেন, দলীয় রাজনীতি একটা আবেগের বিষয়। তাই কয়েক ঘন্টার জন্য কর্মী-সমর্থকদের আবির খেলার এবং ডিজের সঙ্গে নাচার জন্য ছাড় দিতেই হবে।  তবে বড় জমায়েত, বিজয় মিছিল হবে না।

তৃণমূলের দারুণ জয়ের দিনে তাঁর পরণে ছিল লাল শাড়ি। এই প্রসঙ্গে রত্না বলেন, লাল রঙ তাঁর কাছে অত্যন্ত শুভ। এছাড়া রবিবারটাও লাল রঙের দিন। তবে এই লাল রঙ বামেদের লা রঙ নয়। এই লাল হল শুভ লাল রঙ।

 

Share this article
click me!