অভিমান ভুলে তৃণমূলের মিছিলে প্রসূণ, জল ঢালেন বিজেপির নেতা সৌমিত্র খাঁয়ের দাবিতে

  • তৃণমূলের মিছিলে পা মেলালেন তৃণমূল সাংসদ
  • সব জল্পনাই জল ঢেলে প্রমাণ দিলেন তিনি
  • লোক টানার জন্য বিজেপির অপপ্রচার
  • দাবি করলেন তৃণমূল সাংসদ 

Asianet News Bangla | Published : Jan 17, 2021 2:40 PM IST / Updated: Jan 17 2021, 08:14 PM IST

বিশ্বনাথ দাস, হাওড়া-বিধানসভা ভোটের আগে একের পর এক বেসুরো মন্তব্য করছেন শাসকদলের নেতা মন্ত্রীরা। বিজেপির কাছে তা যেন দলবদলের হিড়িক।  ক্রীড়া প্রতিমন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা রাজনীতি থেকে অবসর নিয়েছেন। সেই সময় হাওড়ার তৃণমূল সাংসদ বিজেপিতে যোগদান করছেন বলে দাবি করেছিলেন বাঁকুড়ার বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। তারপরই জল্পনা শুরু হয় রাজ্য রাজনীতিতে। কিন্তু সেই জল্পনাই জল ঢাললেন হাওড়ার সাংসদ।

আরও পড়ুন-'তারাপীঠ-রামপুরহাট উন্নয়ন পর্ষদে আমি থাকতে চাই না', কেন বললেন সাংসদ শতাব্দী রায়

রবিবার কৃষি আইনের বিরোধিতায় হাওড়ায় প্রতিবাদ মিছিলের আয়োজন করেছিল তৃণমূল কংগ্রেস। সেই মিছিলে পা মেলাতে দেখা গেল হাওড়ার তৃণমূল সাংসদ প্রসূণ বন্দ্যোপাধ্য়ায়কে। বিজেপি সাংসদ সৌমিত্র খাঁয়ের দাবিকে থুৎকারে উড়িয়ে দিয়ে তৃণমূলের পদযাত্রায় শামিল হন প্রসূণ বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, মরে গেলেও বিজেপিতে যাব না । একসময় মিষ্টি খেয়ে যারা দলের বিপদের সময় পালিয়ে যেতে চাইছেন। এতে কোনো লাভ হবে না । 

আরও পড়ুন-ভোটের আগে রাজ্যে ঝড় তুলতে চাই বিজেপি, বাংলা জুড়ে ৫টি রথযাত্রার আয়োজন

প্রসঙ্গত, গত বুধবারের পর একই পথে ডুমুরজলা স্টেডিয়াম থেকে হাওড়া ময়দান মেট্রো চ্যানেল পর্যন্ত মিছিল করে জনসভা করেছিল বিজেপি। উপস্থিত ছিল বিজেপি রাজ্য নেতৃত্ব। সেদিন বিজেপি রাজ্য যুবমোর্চা সভাপতি সৌমিত্র খান ইঙ্গিত দিয়েছিলেন যে বিজেপিতে যোগ দিতে চলেছে  প্রসূন বন্দ্যোপাধ্যায়। এনিয়ে হাওড়ার সাংসদ সেদিন বলেছিলেন মিটিংয়ে লোক টানার জন্য বিজেপি এসব প্রচার করছে ।  রবিবার মিছিলে যোগ দিয়ে বিজেপি নেতৃত্বের সেই মন্তব্যে জল ঢালেন প্রসূণ । 
 

Share this article
click me!