দলের বিরুদ্ধে 'বেসুরো' রাজীব বন্দ্যোপাধ্যায়, এবার নিজেই কেন্দ্রেই 'বহিরাগত' পোস্টার

  • দলের বিরুদ্ধে এখনও বেসুরো রাজীব
  • ডোমজুড়ে নিজের কেন্দ্রে বিরোধিতায় পোস্টার
  • পোস্টার ঘিরে নতুন করে জল্পনা শুরু
  • পোস্টারে ভূমিপুত্র দাবি করা হয়েছে

Asianet News Bangla | Published : Dec 22, 2020 7:32 AM IST / Updated: Dec 22 2020, 01:05 PM IST

মাস খানেক আগে দলের বিরুদ্ধে প্রকাশ্যে ক্ষোভ প্রকাশ করেছিলেন। পরবর্তী সময়ে তৃণমূল নেতৃত্বের সঙ্গে আলোচনা কিছুটা বের হয়েছিল সমাধান সূত্র। দ্বিতীয় দফায় পার্থ চট্টোপাধ্য়ায়ের সঙ্গে বৈঠকে এখনও বাধা কাটেনি রাজীবকে নিয়ে তৃণমূলের অন্দরে। এই অবস্থায় শুভেন্দুর অনুগামী পোস্টার ছেড়ে রাজীবের বিরুদ্ধে বহিরাগত পোস্টার পড়ল হাওড়ার ডোমজুড়ে।

আরও পড়ুন-চাকরি টোপ দিয়ে গৃহবধূকে 'ধর্ষণ', পুলিশের সাহায্য না পেয়ে মুখ্যমন্ত্রীর দ্বারস্থ নির্যাতিতা

বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্য়ায়ের নিজের বিধানসভা কেন্দ্র ডোমজুড়ে তাঁর বিরুদ্ধে পোস্টার ঘিরে জল্পনা শুরু হয়েছে। পোস্টারে লেখা রয়েছে, ''স্যুটে বুটে পরিযায়ী আর নয় এবার ভূমিপুত্র চাই ''। স্বাভাবিকভাবেই ভোটের আগে এই পোস্টার ঘিরে জল্পনা শুরু হয়েছে।  আজ সকালে হাওড়ার সলপ মোড় ও বাঁকড়া এলাকায় এই পোস্টারে ছয়লাপ। এর আগে দাদার অনুগামী বলে পোস্টার বলে রাজীবের নামে। কিন্তু শুভেন্দুর দল বদলের পর রাজীবকে বহিরাগত বলে কটাক্ষ করে এই ধরনের পোস্টার ঘিরে জল্পনা শুরু হয়েছে রাজ্য রাজনীতিতে।

আরও পড়ুন-তৃণমূল ধ্বংসের 'মাস্টার প্ল্যান' রেডি শুভেন্দু অধিকারীর, থাকছে একের পর এক চমক

প্রসঙ্গত, গতকাল হুগলির বিভিন্ন জায়গায় রাজীব-শুভেন্দুর সমর্থনে পোস্টার পড়েছিল। নীচে লেখা তৃণমূল কংগ্রেস কর্মী বৃন্দ। আজকের ছবির নীচেও একই লেখা রয়েছে। অন্যদিকে, বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্য়ায়ের ক্ষোভ প্রশমনের চেষ্টায় এখনও আলোচনা চলছে। সোমবার রাজীবের সঙ্গে দ্বিতীয় দফার বৈঠক করেছিলেন পার্থ চট্টোপাধ্য়ায়।
 

Share this article
click me!