নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে দুটি বার্তা, ভোটের মরশুমে বাংলার মত জয় করতে মরিয়া প্রধানমন্ত্রী

  • নতুন বছরে শুভেচ্ছা জানিয়ে বার্তা 
  • বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী
  • শুভেচ্ছা জানিয়েছেন বাঙালিদের 
  • পরপর দুটি টুইট করেন তিনি 

Asianet News Bangla | Published : Apr 15, 2021 6:10 AM IST

কিছু সময়ের ব্যবধানেই পরপর দুটি টুইট বার্তা। তাও শুধুমাত্র বাঙালিদের জন্য। দেশের প্রশাসনিক প্রধান নরেন্দ্র মোদী পয়লা বৈশাখ উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে বাঙালিদের শুভেচ্ছা জানিয়েছেন। প্রথমটিকে শুধুমাত্রই শভেচ্ছা ছিল। তবে  দ্বিতীয়টিতে ছিল ভোট আর রাজনীতির ছোঁয়া। 

ভোট- বাংলায় ইস্যু করোনাভাইরাস, দ্বিতীয় তরঙ্গ নিয়ে মমতার নিশানায় বিজেপি, প্রতিবাদ স্মৃতির ...

প্রথম টুইট বার্তায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী লিখেছেন, পয়লা বৈশাখের শুভেচ্ছা। সঙ্গে লিখেছেন নববর্ষ। একটি কার্ডও পোস্ট করেছেন তিনি।। সেখানে বাংলা আর হিন্দিতে লেখা রয়েছে। বাংলার মানুষের ভালোবাসা আর প্রাণ স্পন্দন প্রকৃত অর্থেই মন ছুঁয়ে যায়। সঙ্গে রয়েছে মোদীর সইও। 

নতুন বছরে করোনাভাইরাসের করাল চোখ, দ্বিতীয় তরঙ্গে আমেরিকার থেকেও দ্রুতগতিতে ছড়াচ্ছে সংক্রমণ ...

অন্য পোস্টে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী লিখেছেন,আর এই নতুন বছরটি পশ্চিমবঙ্গের মহান ভূমির জন্য নতুন সূচনা ও অগ্রগতির সংকল্প নিয়ে আসছে। সঙ্গে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন মোদী। এদিন সকাল ৮টা ৫ মিনিটেই এই বার্তা পোস্ট করেন তিনি।

কুম্ভর শাহী স্নানেও করোনাভাইরাসের থাবা, কোভিডের দ্বিতীয় তরঙ্গে দৈনিক পরিসংখ্যন ভয়াবহ রূপ নিচ্ছে ...  


প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী ভোটের এই মরশুমে নব বর্ষের মত বঙালির একটি প্রধান উৎসবকে সামনে রেখে ভোট প্রচার চালিয়ে গেলেন। তিনি যে ভিডিও টি শেয়ার করেছেন সেখানে বলা হয়েছে এবার বাংলার ক্ষমতা বিজেপি দখল করবে। আর তাতে বাংলার উন্নতি হবে। কৃষি থেকে শিল্প সবেতেই উন্নতি হবে বলেও ইঙ্গিত দেওয়া হয়েছে ভিডিওটিতে। 


ভোটের বাংলায় বিজেপি রীতিমত টক্কর দিচ্ছে বাংলার শাসকদল তৃণমূল কংগ্রেসকে। বাংলা দখলকেই রীতিমত পাখির চোখ করেছে বিজেপির শীর্ষ নেতৃত্ব। ভোটের প্রচারে মোদী থেকে অমিত শাহ, জেপি নাড্ডা যোগী আদিত্যনাথের মত স্টার ক্যাম্পেনেররা বারবার বাংলায় আসছেন। তাঁদের লক্ষ্য একটাই ২০২১ সালের নির্বাচনে বাংলার শাসনক্ষমতা দখল করা। আগামী পাঁচ বছরের জন্য নবান্নে রাজকরা। আর সেই লক্ষ্যে বিজেপির প্রথম সারির নেতারা টার্গেট করেছে বাঙালিদের উৎসবগুলিকেও। 
 

Share this article
click me!