রাজের ভোট প্রচারে অস্ত্র এবার উষা উত্থুপের 'দিদি', গানের ছত্রে ছত্রে মুখ্যমন্ত্রীর জয়গান

  • ব্যারাকপুরের পরিস্থিতি নিয়ে মুখ খুললেন রাজ
  • জানালেন এবার সেখানে তৃণমূলের জয় 
  • প্রচারে অগাধ ভালোবাসা মিলছে 
  • সোশ্যাল মিডিয়ায় পোস্ট ভাইরাল 

Jayita Chandra | Published : Apr 11, 2021 4:38 AM IST

২০২১-এর বিধানসভা নির্বাচনের মুখে একে একে বহু তারকা যোগ দিয়েছেন রাজনীতির ময়দানে। সেই তালিকাতে রয়েছেন রাজ চক্রবর্তীও। মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে থাকতেই এই সিদ্ধান্ত বলে জানিয়েছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। প্রার্থী তালিকা প্রকাশ্যে আসার পরই জানা যায় ব্যারাকপুরের প্রার্থী হয়েছেন রাজ চক্রবর্তী। এই তালিকা ঘোষমার পরই প্রচারে নামেন রাজ। 

আরও পড়ুন- চতুর্থ দফায় একগুচ্ছ সেলিব্রিটি ভোট, গণতান্ত্রের উৎসবে সামিল হয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট

ব্যারাকপুর রাজের কাছের শহর। যেখানে তাঁর ছোটবেলা জড়িয়ে, এখানকার মানুষরে খুব কাছ থেকে বোঝেন তিনি। মানুষের বিপুল ভালোবাসা পেয়েছেন তিনি। বারে বারে তা ছবি ও ভিডিওর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন রাজ। নিয়ম মতই জমা দিয়েছেন তিনি মনোনয়ন পত্র। সঙ্গে এদিন যোগ দিয়েছিলেন স্ত্রী শুভশ্রীও। তার কথায় রাজ এত ভালোবাসা পেয়েছে, যার ফলে তিনি এই মানুষের কাছে আসতে চেয়েছিলেন।

ভোট এখন মধ্যগগণে। এমনই সময় প্রচার মুখী রাজের অস্ত্র হল উষা উত্থুপের দিদি। বাংলার দিদিকে সিংহাসনে আগলে রাখতে মরিবা তৃণমূলের প্রার্থীরা। যার মধ্যে অন্যতম অস্ত্র রাজ। রাজকীয় প্রচারে নজর কাড়ছেন তিনি। পরিচালক যখন প্রার্থী, তখন স্পেশ্যাল টার্চ তো থাকবেই। আর সেই জয়ের মিছিলেই বারে বারে চোখে পড়ে নানান ফেম্রে ব্যারাকপুর প্রচারের ইতিকথা। তবে এবার উষা উত্থুপের গানের কথা পাল্টে মুখ্যমন্ত্রীর জয়গান রচনা করে নজর কাড়লেন রাজ। 

Share this article
click me!