শীতলকুচিতে ৪ তৃণমূল কর্মীর মৃত্যুতে কান্নায় ভেঙে পড়লেন প্রার্থী, অভিষেকের নিশানায় অমিত শাহ

  • চতুর্থ দফায় রক্তাক্ত শীলতকুচি 
  • উত্তপ্ত হচ্ছে রাজ্য রাজনীতি 
  • অভিষেকের নিশানায় অমিত শাহ 
  • নির্বাচন কমিশনে নালিশ তৃণমূলের 

Asianet News Bangla | Published : Apr 10, 2021 8:07 AM IST / Updated: Apr 10 2021, 01:44 PM IST

শীতলকুচিতে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে ৪ দলীয় কর্মীর মৃত্যুর ঘটনায় নির্বাচন কমিশন ও কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে সরব হল তৃণমূল কংগ্রেস। তৃণমূল নেতা সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে তীব্র সমালোচনা করেন অমিত শাহ। অন্যদিকে দলীয় কর্মীদের হারিয়ে ভোটের দিনই কান্নায় ভেঙে পড়লেন তৃণমূল প্রার্থী পার্থ প্রতিম রায়। স্থানীয় তৃণমূল কর্মীরাও কাঠ গড়ায় তুলেছেন কেন্দ্রীয় সরকার নির্বাচন কমিশন ও কেন্দ্রীয় বাহিনীকে। 

সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে তৃণমূল কংগ্রেস নেতা অভিযোগ করেন কেন্দ্রীয় বাহিনীর গুলিতে পাঁচ তৃণমূল কংগ্রেস কর্মীর মৃত্যু রীতিমত দুঃখজনক। তারপরই অভিষেক বন্দ্যোপাধ্যায় অমিত শাহকে উদ্দেশ্য করে বলেন অমিত শাহ আপনি যখন এই রাজ্যকে সোনার বাংলায় পরিণত করার আহ্বান জানিয়েছেন তখনই এই ঘটনা ঘটল। তাই এই বিষয়টি নিয়ে তাঁর দৃষ্টি আকর্ষণ করতে চান করেও জানিয়েছেন তৃণমূল কংগ্রেস নেতা। 


অন্যদিকে শীতলকুচির ঘটনা নিয়ে ইতিমধ্যেই নির্বাচন কমিশনেও নালিশ ঠুকেছে তৃণমূল কংগ্রেস। দলের পক্ষ থেকে বলা হয়েছে, বিজেপি বুথ দখল করার চেষ্টা করে। সেই সময়ই কেন্দ্রীয় বাহিনীর গুলিতে পাঁচ তৃণমূল কংগ্রেস কর্মীর মৃত্যু হয়েছে। স্থানীয় সূত্রে এই খরব সংগ্রহ করা হয়েছে। নির্বাচনি বিধি ভাঙার অভিযোগ তোলা হয়েছে। একই সঙ্গে পুরো ঘটনার তদন্তের দাবিও জানান হয়েছে। দলের পক্ষ থেকে নির্বাচন কমিশনকে চিঠি লিখেছেন ডেরেক ওব্রায়ন। সংবাদ সংস্থা এএনআই সূত্রের খবর, পাঁচ তৃণমূল কংগ্রেস প্রতিনিধি এদিন কলকাতায় নির্বাচন কমিশনের সঙ্গে দেখা করবে। 

শীতলকুচির  তৃণমূল কংগ্রেস প্রার্থী পার্থ প্রতিম রায় এই দলীয় কর্মীদের মৃত্যুর ঘটনায় কান্নায় ভেঙে পড়েন। তিনি বলেন দলে দলে মানুষ ভোট দিতে যাচ্ছিল। সেই সময়ই বিনা প্ররোচনায় কেন্দ্রীয় বাহিনীর গুলি চালায় বলে অভিযোগ করেন তিনি।  ঘটনার জন্য নির্বাচন কমিশন ও কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীর বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছেন।  মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে বলেও জানিয়েছেন তিনি। তিনি আরও বলেন স্থানীয় বাসিন্দারা ভোট দিচ্ছেন। 

Share this article
click me!