শক্তিশালী বিরোধী হিসেবে কাজ চালিয়ে যাবে বিজেপি, ট্যুইট করে হার স্বীকার অমিত শাহের

  • রাজ্যের মানুষকে ধন্যবাদ দিলেন অমিত শাহ
  • এদিন ট্যুইট করে অমিত শাহ ধন্যবাদ দেন
  • তিনি জানান বাংলার মানুষের দেওয়া রায়কে সম্মান করেন
  • যা রায় মানুষ দিয়েছেন, তা তিনি মাথা পেতে নেবেন

debojyoti AN | Published : May 3, 2021 5:48 AM IST

আশানুরূপ ফল হয়নি। তবু রাজ্যের মানুষকে ধন্যবাদ জানাতে ভুললেন না কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বাংলায় ট্যুইট করে অমিত শাহ জানান বাংলার মানুষ যা রায় দিয়েছেন, তা তিনি মাথা পেতে নেবেন। বাংলার মানুষের এই রায়কে তিনি সম্মান করেন। 

এদিন অমিত শাহ ট্যুইট করে বলেন বিজেপির প্রতি সমর্থনের জন্য বাংলার মানুষকে ধন্যবাদ। বিজেপি শক্তিশালী  বিরোধী দল রূপে বাংলার মানুষের অধিকার এবং রাজ্যের উন্নয়নের জন্য নিরন্তর চেষ্টা চালিয়ে যাবে। 

এই একই বক্তব্য দোসরা মে ফল ঘোষণার পর বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসুর গলাতেও শোনা গিয়েছিল। তিনিও জানিয়েছিলেন বাংলার মানুষের দেওয়া জনাদেশকে মাথা পেতে নিচ্ছেন তিনি। রাজ্যের প্রধান বিরোধী দল হিসেবে এবার গঠনমূলক কাজ করবে বিজেপি। রাজ্যের উন্নয়নের জন্য চেষ্টা করবে গেরুয়া শিবির। 

এদিন অমিত শাহ ট্যুইট বার্তায় রাজ্য বিজেপির কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়েছেন। তাঁদের পরিশ্রমের জন্য আন্তরিক অভিনন্দন জানিয়েছেন অমিত শাহ। গত বেশ কয়েক মাস ধরে বাংলায় বিজেপির ক্ষমতা প্রতিষ্ঠা করার জন্য যে নিরন্তর চেষ্টা বঙ্গ বিজেপির কর্মীরা চালিয়ে গিয়েছেন,তাকে তিনি সম্মান করেন বলে জানান অমিত শাহ। 

আরও পড়ুন - কোভিড বিধি শিকেয় তুলে বিজয় উৎসবে তৃণমূল কর্মীরা, কড়া কমিশন

এদিকে, দোসরা মে বেলা গড়াতেই তৃণমূলের জয় নিশ্চিত হতে থাকে। এই ট্রেন্ড পরিষ্কার হতেই সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেন কৈলাশ বিজয়বর্গীয়। তিনি বলেন  'ট্রেন্ড দেখে মনে হচ্ছে সাধারণ মানুষ, মমতাদিকে ফের মুখ্যমন্ত্রী হিসেবে দেখতে চেয়েছেন। কিন্তু আমরা সন্ধ্যা পর্যন্ত অপেক্ষা করব। তবে আমাদের প্রত্যাশামত ফল হয়নি। তবে আমরা অনেকটা এগিয়েছি। গত বিধানসভা ভোটে আমাদের ৩ আসন ছিল। তার থেকে অনেকটা এগিয়েছি। তিনি আরও জানিয়েছেন, ফলাফল নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে আমার কথা হয়েছে। অনেকের হারেই আমি আশ্চর্য হয়েছি। বাবুলদা, লকেটজি, রাহুল সিনহার হারে আমি আশ্চর্য হয়েছি। তবে বিজেপির খারাপ ফল হওয়ার কারন প্রসঙ্গে হিসেবে তিনি বলেছেন, 'দিদির পায়ে চোট লেগেছে। সেই আবেগ কাজ করে থাকতে পারে। আবার বহিরাগত ইস্যুও কাজ করে থাকতে পারে। আমরা সেটা বিশ্লেশন করে দেখব', বলে জানিয়েছেন কৈলাস।  

Share this article
click me!