'ডবল সেঞ্চুরি'-র পরেও ছোট করেই শপথ গ্রহণ অনুষ্ঠান, রাজ্যের কোভিড জয়ের লক্ষ্য়ে মমতা

  •  বড় করে শপথ গ্রহণ অনুষ্ঠান হবে না
  • কোভিডের কথা মাথায় রেখেই সিদ্ধান্ত
  •  গ্রাম বাংলাকে  ৫০ হাজার ফুটবল উপহার 
  • ডবল ইঞ্জিনকে ঠুকে ডবল সেঞ্চুরির বার্তা

Ritam Talukder | Published : May 3, 2021 4:35 AM IST / Updated: Jun 01 2021, 01:05 PM IST


ঐতিহাসিক জয়ের পরেও বড় করে শপথ গ্রহণ অনুষ্ঠান হবে না বলে বার্তা মমতার। রাজ্যের কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত। তবে কবে সেই শপথ গ্রহন অনুষ্ঠান হবে তা জানিয়ে দেওয়া হবে বলে বার্তা তৃণমূল সুপ্রিমোর।

আরও পড়ুন, আজ বজ্রবিদ্যুৎ সহ ঝেপে বৃষ্টি বাংলায়, পারদ নেমে স্বস্তি ফিরল কলকাতায় 

 

 

এদিন বিজেপিকে নিশানা করে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্য়োপাধ্যায় বললেন, ডবল ইঞ্জিন সরকারের কথা ওরা বলেছিল। কিন্তু আমি ডবল সেঞ্চুরির কথা বলেছিলাম বলে শেষ অবধি চ্যালেঞ্জ জয় মমতার। এদিন তিনি আরও বলেছেন, বলেছিলাম খেলা হবে। খেলা সত্যিই হয়েছে। আমি নিজে গ্রাম বাংলার বুকে গরীব ক্লাবগুলিকে ৫০ হাজার ফুটবল উপহার দেব। উল্লেখ্য, রাজ্যের কোভিড পরিস্থিতিতে বিজয় মিছিল বের করা হবে না বলে আগেই জানিয়েছেন মমতা। কোভিড জয়ের পর অর্থাৎ কোভিড পরিস্থিতি নিয়ন্ত্রনে এলেই তবে তৃণমূলের বিজয় মিছিল বের করা হবে বলে বার্তা তৃণমূল সুপ্রিমোর। উল্লেখ্য,  রবিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,রাজ্যে একদিনে মৃত ৯২ জন এবং সংক্রমণ ১৭ হাজার ৫১৫ জন।তাই এই মুহূর্তে কোভিড জয়ের লক্ষ্যেই মমতা।

 

 

 

আরও পড়ুন, Live Covid 19- ঐতিহাসিক জয়ের পর এবার কোভিড জয়ের পথে মমতার সরকার, রাজ্য়ে একদিনে মৃত্যু ১০০ -র কম 

 

 

মমতা বন্দ্য়োপাধ্যায় জানিয়েছেন, কোভিডের জন্য বড় আকারে শপথ গ্রহণ অনুষ্ঠান করব না। ছোট্ট অনুষ্ঠানের মধ্য দিয়ে আমরা কবে শপথ নেব আপনাদের বলে দেব। কবে বিধানসভা ডাকব সেটাও বলে দেব। মানুষের কাছে আমরা কৃতজ্ঞ। সবাই কোভিড নিয়ে অভয় নিয়ে মমতা জানিয়েছেন, আমরা এই ঝড়ও আমরা সামলে দেব। বিনামূল্যে ভ্যাকসিন দেওয়ার কথা জানালেন মমতা।


 

Share this article
click me!