সত্যিই কি লকেটের গাড়ি ভাঙল তৃণমূলের গুন্ডারা, 'অন্য কাহিনি'র দাবি ঘাসফুলের, দেখুন ভিডিও

চতুর্থ দফার ভোটে চুঁচুড়ার আক্রান্ত লকেট চট্টোপাধ্যায়

তৃণমূলের গুন্ডারাই তাঁর গাড়ি ভেঙেছে, অভিযোগ করেছিলেন লকেট

কিন্তু, সেই অভিযোগ মিথ্যা বলে দাবি করল তৃণমূল

প্রমাণ হিসাবে ভিডিও প্রকাশ করা হল ভিডিও

amartya lahiri | Published : Apr 10, 2021 12:26 PM IST / Updated: Apr 10 2021, 06:41 PM IST

শনিবার, চতুর্থ দফার নির্বাচনের দিন, চুঁচুড়ার বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের উপর হামলার অভিযোগে উত্তাল হয়েছিল রাজ্য রাজনীতি। ৬৬ নম্বর বুথে তৃণমূল কংগ্রেসকে ছাপ্পা ভোট দিতে বাধা দেওয়াতেই তাঁর উপর হামলা হয়, বলে অভিযোগ করেন বিজেপি প্রার্থী। তাঁর গাড়িও ভেঙে দেওয়া হয় বলে অভিযোগ। এমনকী, পুলিশ থেকেও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি বলে অভিযোগ করেছিলেন লকেট চট্টোপাধ্যায়। কিন্তু, ভিডিও প্রকাশ করে তাঁর বিরুদ্ধে মিথ্যাচারের অভিযোগ আনল তৃণমূল কংগ্রেস।

এদিন, তৃণমূল ভবনে বসে সেই ঘটনার ভিডিও দেখিয়ে লকেটের বিরুদ্ধে পাল্টা অভিযোগ করে তৃণমূল নেতৃত্ব। দলীয় নেত্রী দোলা সেন ভিডিওটি দেখিয়ে দাবি করেন, বিজেপি-র পক্ষ থেকেই লকেট চট্টোপাধ্যায়ের গাড়ি ভাঙা হয়। তারপর, তৃণমূল কর্মীদের উপর মিথ্যা অভিযোগ চাপানো হয়েছে।

পরে তৃণমূল নেতা তথা রাজ্যের বিদায়ী মন্ত্রী ফিরহাদ হাকিমও ওই ঘঠনার ভিডিও টুইট করেন। সঙ্গের ক্।ক্যাপশনে তিনি লেখেন, '‌লকেট চ্যাটার্জির গাড়ি গার্ড করে সেন্ট্রাল ফোর্স দাঁড়িয়ে আছে। হঠাৎ গাড়ির ভেতর থেকে বসা মানুষটি কাঁচ ভাঙলেন। অথচ বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জি বলছেন যে তৃণমূলের লোক নাকি তাঁর গাড়ি ভেঙেছে। মিথ্যা অভিযোগ করছেন লকেট চ্যাটার্জি। ভোটে হেরে যাচ্ছেন তাই নাটক করছেন। আর নির্বাচন কমিশন বিজেপির কথামতো অন্ধ ধৃতরাষ্ট্রের ভূমিকা পালন করছে'।  

পরে, তৃণমূলের এই অভিযোগ সম্পর্কে বিজেপি-র মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী লকেট বলেন, 'বাংলার এক মেয়ে আরেক মেয়েকে আক্রমণ করল। আমি যদি নিজের গাড়ির কাচ নিজেই ভেঙে থাকি, তবে সংবাদমাধ্যমের গাড়িদুটি কে ভাঙল? আপনারা সবাই (সংবাদমাধ্যম) সেখানে উপস্থিত ছিলেন। তারাও কি নিজেরাই নিজেদের গাড়ি ভেঙেছে?

এই ঘটনার পরই ওই এলাকায় নিরাপত্তা ব্যবস্থা বাড়ায় নির্বাচন কমিশন। ঘটনায় জড়িত অভিযোগে ৫ জনকে গ্রেফতারও করেছে পুলিশ। প্রকৃত ঘটনা কী, তাই নিয়ে তর্ক শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

Share this article
click me!