'মারণ খেলা বন্ধ হোক তৃণমূল', গাড়িতে হামলার পর ক্ষোভ উগরে দিলেন BJP প্রার্থী পায়েল সরকার

  • মল্লিকপুরে যাওয়ার পথে পায়েলের গাড়িতে হামলা 
  • পায়েল এদিন আক্রান্ত বিজেপি কর্মীর বাড়ি যাচ্ছিলেন
  • তখনই বাইকে করে এসে দুষ্কৃতিরা গাড়িতে ইট ছুড়ে মারে
  • এদিকে লকেটের উপরেও হামলা চালানোর অভিযোগ ওঠে

Asianet News Bangla | Published : Apr 10, 2021 11:09 AM IST / Updated: Apr 10 2021, 04:48 PM IST

লকেটের পর এবার পায়েলের গাড়িতে হামলা। এবারেও ফের কাঠগড়ায় তৃণমূল। বেহালা পূর্বের বিজেপি প্রার্থী পায়েল সরকারের গাড়ির উপর হামলার অভিযোগ। বাইকে করে এসে দুষ্কৃতিরা ইট ছুড়ে মারে পায়েলের গাড়ির পিছনে। এই ঘটনার পর ক্ষুব্ধ হয়ে টুইট করে পায়েল বলেছেন, 'এভাবে কি আটকানো যাবে আমাদের, মারণ খেলা বন্ধ হোক তৃণমূল'।

 

 

আরও 'নির্মম আক্রমণ চালিয়েছে কেন্দ্রীয় বাহিনী', পাঁচলা-শীতলকুচি কাণ্ডে BJP-কে নিশানা মমতার 

 


প্রসঙ্গত, চতুর্থ দফার আগের রাতে কলকাতা পুরসভার ১৪২ ওয়ার্ডে এক বিজেপি কর্মীর বাড়িতে হামলার অভিযোগ ওঠে। সেখানেও অভিযোগ তীর তৃণমূলের দিকেই ওঠে।  মল্লিকপুরে আক্রান্ত ওই বিজেপি কর্মীর বাড়িতেই দেখা করতে যাচ্ছিলেন পায়েল। এমন সময়  বাইকে করে এসে দুষ্কৃতিরা ইট ছুড়ে মারে পায়েলের গাড়ির পিছনে। গাড়ির কাঁচ ভেঙে টুকরো টুকরো হয়ে যায়। গাড়িতে হামলা হলেও এইমুহূর্তে বেহালা পূর্বের বিজেপি প্রার্থী পায়েল সরকার ঠিক আছে বলেই জানা গিয়েছে। বিজেপিতে যোগ দেওয়ার পর থেকে প্রচারে বেরিয়েই পায়েল বলে এসেছেন যে, আমাদের একটাই লক্ষ্য, শান্তিপূর্ণ ভোট হোক। আমরা কাউকে বিরক্ত করব না এবং কাউকে বিরক্ত করতে দেবও না।' কিন্তু শেষ অবধি ভোটের দিন দুষ্কৃতিদের রোষের মুখে পড়লেন পায়েল। 
 

আরও Election Live Update- শীতলকুচিতে কেন্দ্রীয় বাহিনীর চলল গুলি-৫ জনের মৃত্যু, চতুর্থ দফায় মুখোমুখি মোদী 


অপরদিকে রাজ্য়ের চতুর্থ দফা ভোটে চুঁচূড়ায় বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্য়ায়। শনিবার ভোটের সকালে চুঁচুড়ায় ৬৬ নং বুথে লকেট চট্টোপাধ্যায়কে মারধর করা হয় বলে অভিযোগ ওঠে। এদিন লকেটের গাড়ি লক্ষ্য করে বোতল-পাথর ছোড়া হয়  বলে অভিযোগ। লাঠি দিয়ে আঘাত করে ভাঙা হয় কাঁচ। লকেটের নিরাপত্তারক্ষীরা লকেটকে ওই পরিস্থিতি থেকে কোনওভাবে উদ্ধার করেন। হাতে আঘাত লেগেছে বলে জানিয়েছে লকেট। হামলার মুখে পড়েন সাংবাদিকরাও।  অভিযোগ তীর সেই ফের তৃণমূলের দিকে। ক্ষোভ উগরে লকেট বলেছেন,  লকেট চট্টোপাধ্য়ায় জানিয়েছেন, এই বুথে ছাপ্পা চলছে বলে খবর পেয়েছিলাম। বাইরে মহিলাদের দাঁড় করিয়ে ভিতরে ছাপ্পা ভোট দিচ্ছিল তৃণমূল। হাতেনাতে ধরে ফেলায় আমারও উপরেও হামলা চালানো হয়েছে।'  

Share this article
click me!