কোভিড ভ্য়াকসিন নিতেই অসুস্থ সাধন পাণ্ডে, ভোটের মাঝে সংক্রমণের শিকার আরও কোন প্রার্থী

  • কোভিড ভ্য়াকসিন নিতেই অসুস্থ সাধন পাণ্ডে 
  • ভোটের মাঝেই হাসপাতালে ভর্তি করা হয়েছিল 
  • কিন্তু আপাতত তাঁকে বাড়ি ফিরিয়ে আনা হচ্ছে 
  • বিকেলেই নির্বাচনী প্রচারে বেরোতে চাইছেন তিনি 
     

Ritam Talukder | Published : Apr 22, 2021 6:24 AM IST / Updated: Jun 01 2021, 03:45 PM IST


কোভিড ভ্য়াকসিন নিতেই অসুস্থ সাধন পাণ্ডে। উল্লেখ্য, ভোটের মাঝেই অসুস্থ বোধ করায় মানিকতলার তৃণমূল কংগ্রেস প্রার্থী সাধন পান্ডেকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিন্তু আপাতত তাঁকে বাড়ি ফিরিয়ে আনা হচ্ছে। 


আরও পড়ুন, ভোট কেন্দ্রে কোভিড বিধি না মানলে কড়া ব্যবস্থা, তৃণমূলের দাবি খারিজ কমিশনের 

 

 

বুধবার কোভিডের ভ্যাকসিন নিয়েছিলেন মানিকতলার তৃণমূল কংগ্রেস প্রার্থী সাধন পান্ডে। ভ্য়াকসিন নেওয়ার পর নির্বাচনী প্রচারও করেছেন তিনি। কিন্তু বৃহস্পতিবার ষষ্ঠ দফার ভোটের সকালে অসুস্থ বোধ করেন তনি। সামান্য শ্বাসকষ্ট জনিত সমস্যা এবং শরীরে ব্যথা অনুভব করেন সাধন। এরপেরই  তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। তবে চিকিৎসকের পরামর্শ মেনে এখন তাঁকে বাড়িতে ফিরিয়ে আনা হচ্ছে। সাধন পান্ডের পরিবারের সদস্যরা জানিয়েছেন, বিশ্রামে থাকতে রাজি হচ্ছেন না তৃণমূল নেতা। বিকেলেই নির্বাচনী প্রচারে বেরোতে চাইছেন তিনি। 

 

আরও পড়ুন, ভোটের সকালেই রক্তাক্ত দেহ উদ্ধার হাবড়ায়, একাধিক স্থানে BJP কর্মীদের উপর ভয়াবহ হামলা 

 

 

এদিকে রাজ্য়ে ক্রমশই ভয়াবহ হয়ে উঠছে করোনা। রাজ্যের একাধিক প্রার্থী করোনায় আক্রান্ত হয়েছেন।তবে আরও মর্মান্তিক খবর এটাই যে, করোনায় প্রাণও হারিয়েছেন একুশের নির্বাচনের দুই প্রার্থী। উল্লেখ্য, ১৫ এপ্রিল করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয় সামসেরগঞ্জ বিধানসভার কংগ্রেস প্রার্থী রেজাউল হকের।  আর তারপরেই মৃত্যু হয় আরএসপি প্রার্থী প্রদীপ নন্দীর। এদিকে চলতি সপ্তাহেই করোনায় আক্রান্ত হয়েছেন যাদবপুরের সিপিএম প্রার্থী সুজন চক্রবর্তী এবং তৃণমূলের আরও এক প্রার্থী মদন মিত্রও। উল্লেখ্য, করোনায় মৃত্যু হয়েছে কবি শঙ্খ ঘোষেরও। 


 

Share this article
click me!