আজ ভোটের দিনেই রাজ্য সফরে মোদী, শিলিগুড়ি-কৃষ্ণনগরে প্রচারের ঝড় তুলবেন প্রধানমন্ত্রী

  • ভোটের দিনেই রাজ্য সফরে আসছেন মোদী 
  • এদিন ৫ জেলায় ৪৪ আসনে চতুর্থ দফার ভোট 
  • রাজ্য়ে এসেই উত্তরবঙ্গে যাবেন এদিন প্রধানমন্ত্রী 
  • শিলিগুড়ি-কৃষ্ণনগরে সভা রয়েছে এদিন মোদীর
     

Ritam Talukder | Published : Apr 10, 2021 1:15 AM IST

শনিবার চতুর্থ দফার ভোটের দিনেই রাজ্য সফরে আসছেন মোদী। উল্লেখ্য, এদিন রাজ্যের ৫ জেলায় ৪৪ আসনে চতুর্থ দফার ভোট। এদিন ভোট হবে হাওড়া, দক্ষিণবঙ্গ, হুগলি, আলিপুরদুয়ার এবং কোচবিহারে। রাজ্য়ে এসেই সোজা উত্তরবঙ্গে যাবেন এদিন প্রধানমন্ত্রী। 

আরও পড়ুন, Election Live Update-আজ রাজ্যের ৫ জেলায় ৪৪ আসনে চতুর্থ দফার ভোট, কড়া নজর কমিশনের, ওদিকে রাজ্য সফরে 

 

 

প্রসঙ্গত,  আগে তৃতীয় দফার ভোটেও রাজ্য়ে এসে প্রচারের ঝড় তুলেছিলেন মোদী। এবারেও চতুর্থ দফার ভোটের দিনেও মোদীর বার্তা শোনার অপেক্ষায় রাজ্যবাসী। এদিন দুপুর বারোটায় শিলিগুড়ি এবং বিকেল ৩ টে ২০ মিনিটে কৃষ্ণনগরে জনসভা করবেন প্রধানমন্ত্রী। আগেরবার রাজ্য সফরে এসে মমতার সরকারকে নিশানা করে মোদী বলেছিলেন, পানীয় জল যে বাংলার বড় সমস্যা।  এজন্য  তৃণমূল সরকারই দায়ী। বাংলার মানুষ এখনও জল কষ্টের শিকার। আমি আপনাদের কথা দিচ্ছি, বাংলায় বিজেপি সরকার ক্ষমতায় এলে যত দ্রুত সম্ভব এই সমস্যার সমাধান করব।এখনও পর্যন্ত ৪ কোটিরও বেশি পরিবারের নলের সাহায্যে পরিশুদ্ধ জলের ব্যবস্থা করেছে কেন্দ্রীয় সরকার। এই পর্যন্ত সারাদেশে ৪ কোটির অধিক পরিবার কলের মাধ্যমে জলের পরিষেবা দেওয়া হয়েছে।কিন্তু পশ্চিমবাংলায় কলের মাধ্যমে জল পৌঁছানোর জন্য যে টাকা পাঠানো হয়েছিল, সেটাও দিদি নিজের কাছে রেখে দিয়েছেন।' তিনি আরও বলেছিলেন, '১০ বছর ধরে উত্তরবঙ্গের মানুষের সঙ্গে অনেক অন্যায় হয়েছে। এখানকার মা-বোনেদের চোখের জল পড়েছে। উত্তরবঙ্গের আদিবাসীরা, চা বাগানের শ্রমিকরাও বঞ্চিত হয়েছে। দিদি শুধু  দেখে গিয়েছেন। কিন্তু কিছুই উন্নয়ন করেননি।'

 

আরও পড়ুন, 'আমি CRPF-দের সম্মান করি', কমিশনের নোটিশ-শাহ-র তোপের পর প্রশংসায় পঞ্চমুখ মমতা  

 

 

উল্লেখ্য, এদিন রাজ্য জুড়ে মোট ৫ জেলায় ভোট শুরু হবে সকাল ৭ টা থেকে। । এদিন ভোট হবে হাওড়া, দক্ষিণবঙ্গ, হুগলি, আলিপুরদুয়ার এবং কোচবিহারে।মোট ভোটার এক কোটি পনেরো লক্ষ একাশি হাজার বাইশ জন। এদের মধ্য়ে তৃতীয় লিঙ্গের ভোটার দুশো নব্বই জন। এদিনের ভোটে ভাগ্য নির্ধারিত হবে তিনশো তিয়াত্তর প্রার্থীর। 

 

Share this article
click me!