'বাংলাদেশি হয়ে গিয়েছেন মমতা বন্দ্য়োপাধ্য়ায়', সংযম হারিয়ে মন্তব্য যোগী আদিত্যনাথের মন্ত্রীর

  • ভোটের আগে সংযম হারাচ্ছে বিজেপি
  • মমতাকে তীব্র আক্রমণ উত্তরপ্রদেশের মন্ত্রীর
  • শিরোনামে আসার জন্য কুৎসা বলে দাবি
  • মমতাকে কী বললেন যোগী আদিত্যনাথের মন্ত্রী?

Asianet News Bangla | Published : Jan 18, 2021 7:24 AM IST / Updated: Jan 18 2021, 12:57 PM IST

বিজেপি লক্ষ একুশের নির্বাচনে নবান্ন দখল। তার আগে প্রতিপক্ষকে জবাব দিতে গিয়ে ক্রমশ আক্রমণাত্মক হয়ে উঠছেন বিজেপি নেতারা। গেরুয়া শিবিরের কেন্দ্রীয় নেতারা বাংলায় এসে আগেও আক্রমণ করেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। সেই তালিকায় নাম লেখালেন উত্তরপ্রদেশের এক মন্ত্রী। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়কে বাংলাদেশি বলে অভিহিত করলেন যোগীর মন্ত্রিসভার গ্রামোন্নয়ন মন্ত্রী আনন্দ স্বরূপ শুক্লা।

আরও পড়ুন-লড়াইটা তৃণমূল বনাম বিজেপি নয়, মমতার বিরুদ্ধে শুভেন্দুর সরাসরি চ্যালেঞ্জ

উত্তরপ্রদেশে করা এই মন্তব্য কার্যত ভাইরাল হয়ে গিয়েছে সোশ্য়াল মিডিয়ায়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের বিরুদ্ধে এই উত্তরপ্রদেশের মন্ত্রী বলেছেন, ''পুরোপুরি বাংলাদেশি হয়ে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। তাঁর দেশাত্ববোধ ও ভারতীয় সংস্কৃতির প্রতি বিশ্বাস নেই। বাংলাদেশের ইসলামিক সন্ত্রাসবাদীদের ইসারায় কাজ করছেন মমতা''।

 

 

শুধু তাই নয়, যোগী আদিত্যনাথের মন্ত্রিসভার এই মন্ত্রীর দাবি, ''দেশের সবচেয়ে বড় বিপজ্জনক হয়ে উঠেছেন মমতা। সেজন্য মমতার পাশ থেকে সরে আসছেন অনেকে। তৃণমূলের অধিকাংশ লোক যাঁরা ভারত মাতার জয় বলেন, তাঁরাও সরে এসে বিজেপিতে যোগদান করছেন। সেই কারনে আগামী নির্বাচনে ২০০-র বেশি আসন পেয়ে জয়ী হবে বিজেপি। হিন্দু ভাবাবেগ নিয়ে রাষ্ট্রবাদের নীতি লাগু হবে পশ্চিমবঙ্গে''। উত্তরপ্রদেশের মন্ত্রী আনন্দ স্বরূপ শুক্লার এই মন্তব্যের জেরে সমালোচনার ঝড় উঠেছে রাজনৈতিক মহলে। যদিও, এই মন্তব্যের প্রেক্ষিতে কোনও প্রমাণ দেওয়ার প্রয়োজন মনে করেননি এই বিজেপি নেতা।
 

Share this article
click me!