পুলিশ ফাঁড়ির লকআপে বন্দির মৃত্যু, রণক্ষেত্র কুলটি, পুলিশের গাড়িতে উত্তেজিত জনতার আগুন

  • পুলিশ ফাঁড়ির মধ্যে বন্দির মৃত্যু
  • অভিযোগ পুলিশি অত্যাচাপে মৃত্যু
  • পুলিশ ফাঁড়িতে আক্রমণ ক্ষিপ্ত জনতার 
  • পুলিশের গাড়িতে আগুন, ভাঙচুর, রণক্ষেত্র এলাকা

Asianet News Bangla | Published : Jul 6, 2021 6:57 AM IST / Updated: Jul 06 2021, 04:16 PM IST

বন্দি মৃত্যু ঘিরে রণক্ষেত্র পশ্চিম বর্ধমান জেলার আসানসোলের কুলটি। কুলটি থানার অন্তর্গত বরাকর ফাঁড়িতে এক বন্দির মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায়। চলে পুলিশের গাড়িতে ভাঙচুর। আমজনতার ইটবৃষ্টি থেকে পুলিশের গাড়িতে আগুন। মঙ্গলবার বাদ গেল না কিছুই। উত্তেজিত জনতাকে নিয়ন্ত্রণে আনতে রীতিমত টিয়ার গ্যাসের শেল ফাটায় পুলিশ, চলে যথেচ্ছ লাঠিচার্জও। 

বরাকরের বাসিন্দাদের একটি অংশের অভিযোগ আরমান আনসারি নামের এক যুবককে সোমবার রাতে তুলে নিয়ে যায় বরাকর ফাঁড়ির পুলিশ কর্মীরা। মঙ্গলবার সকালেই মৃত্যু হয় তার। সূত্রের খবর আরমান আনসারী নামে ওই যুবকের মৃত্যুকে কেন্দ্র করে সকাল থেকেই থানা ঘেরাও করে এলাকাবাসী। সেখান থেকেই পুলিশের সাথে বচসা। মৃত্যুর সঠিক কারণ জানতে না পারায় উত্তেজিত জনতা ইটবৃষ্টি শুরু করে ফাঁড়িতে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে লাঠিচার্জ করে পুলিশ বলে অভিযোগ। 

এরপরই পরিস্থিতি অগ্নিগর্ভ হয়ে ওঠে। পুলিশের গাড়িতে আগুন লাগিয়ে দেবার অভিযোগ ওঠে। ওপর দিকে পুলিসের পক্ষ থেকে টিয়ার গ্যাস চালানোর অভিযোগ তোলে এলাকাবাসী। এর পর আবারো রাস্তা অবরোধ শুরু হয়। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়েছে। নামানো হয়েছে বিশাল পুলিশ বাহিনী। নামে ব়্যাফ। এখনও গোটা এলাকা থমথমে হয়ে রয়েছে। 

Share this article
click me!