বাবাকে বাঁচাতে গিয়ে দুষ্কৃতীদের হাতে খুন যুবক, গ্রেফতার ৩

  • বাবাকে বাঁচাতে গিয়ে দুষ্কৃতীদের হাতে খুন যুবক
  •  যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ
  • দুষ্কৃতীদের হাতে জখম হন পরিবারের আরও দু'জন 
  • এই ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ

Asianet News Bangla | Published : Jun 29, 2021 11:42 AM IST

দুষ্কৃতীদের আক্রমণের হাত থেকে বাবাকে বাঁচাতে গিয়ে মৃত্যু হল যুবকের। মৃতের নাম সাকিব উস্তাদ (২৬)। এই ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের কেন্দুয়া গ্রামে। এই ঘটনাকে কেন্দ্র উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।  

আরও পড়ুন- প্রতারণার শিকার হয়েছিলেন দেবাঞ্জন নিজেই, ভুয়ো টিকাকাণ্ডে গ্রেফতার আরও ২

মৃতের বাবা সাজিবুল শেখের পাথরের ব্যবসা রয়েছে। পরিবারের তরফে জানানো হয়েছে, সাজিবুলের সঙ্গে পুরোনো শত্রুতার জেরে দুষ্কৃতীদের সঙ্গে গন্ডগোল বাধে। অভিযোগ, আজ সকালে দুষ্কৃতীরা সাজিবুলকে মাটিতে ফেলে বেধড়ক মারধর করছিল। খবর পেয়ে বাবাকে বাঁচাতে ছুটে আসেন সাকিব। তখন সাকিবকে মাটিতে ফেলে রড ও বাঁশ দিয়ে পিটিয়ে খুন করে দুষ্কৃতীরা। দুষ্কৃতীদের হাতে জখম হন ওই পরিবারের আরও দু'জন সদস্য। 

আরও পড়ুন- "ট্রেন-মেট্রো না চললে বাসের যাত্রীরা কোথা থেকে আসবেন", মুখ্যমন্ত্রীর সিদ্ধান্তকে কটাক্ষ দিলীপের

 

এরপর ঘটনাস্থল ছেড়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। সাজিবুল ও সাকিবকে হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা। সেখানেই সাকিবকে মৃত বলে ঘোষণা করা হয়। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এরপর সাকিবের পরিবারের তরফে অভিযুক্তদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। তার ভিত্তিতেই তিনজনকে গ্রেফতার করে পুলিশ। সাজিবুল বলেন, "আমাকে বাঁচাতে গিয়ে ছেলেটা প্রকাশ্যে খুন হয়ে গেল। দুষ্কৃতীদের ফাঁসির সাজা চাই।"

Share this article
click me!