ডিজেল-পেট্রোলে কেরোসিন মিশিয়ে বিক্রির অভিযোগ, তুমুল বিক্ষোভ বালুরঘাটে

 

  • ডিজেল-পেট্রোলে কেরোসিন মিশিয়ে বিক্রির অভিযোগ
  • অভিযোগ উঠেছে বালুরঘাটের নামী পাম্পের বিরুদ্ধে 
  •  বিক্ষোভে ফেটে পড়েছে শতাধিক গাড়ির চালক-গ্রাহকরা
  • অভিযোগ অস্বীকার করেছেন পাম্প মালিক অরিন্দম বণিক 

Asianet News Bangla | Published : Apr 24, 2021 10:51 AM IST / Updated: Apr 24 2021, 04:27 PM IST

ভোটের মাঝে ডিজেল-পেট্রোলে কেরোসিন মিশিয়ে বিক্রির অভিযোগে তুমুল বিক্ষোভ বালুরঘাটে। বালুরঘাটের একটি নামী পাম্পের বিরুদ্ধে কেরোসিন মিশিয়ে ডিজেল ও পেট্রোল বিক্রির অভিযোগ উঠতেই বিক্ষোভে ফেটে পড়ল শতাধিক গাড়ির চালক, অন্যান্য গ্রাহক থেকে শুরু করে স্থানীয়রাও।

আরও পড়ুন, কোভিডে টোকেন নয়-স্মার্ট কার্ডই ভরসা, সোমবার থেকে মেট্রো কমছে কলকাতায়  

 

 

 শনিবার ঘটনাটি ঘটেছে বালুরঘাট পৌরসভার বিশ্বাস পাড়া এলাকার একটি পেট্রোল পাম্পে। এই ঘটনায় পাম্প মালিককে ঘিরে ধরে তুমুল বিক্ষোভ দেখায় উত্তেজিত জনতা। পাম্পের সামনের রাস্তায় সারিসারি অটো লাগিয়ে শুরু হয় অবরোধ। পাম্পটি বন্ধ করে দেওয়ার পাশাপাশি জেলা প্রশাসনের কাছে পাম্প মালিকের উপযুক্ত শাস্তির দাবি জানান বিক্ষুব্ধরা। যদিও ডিজেল ও পেট্রোলে কেরোসিন মেশানোর অভিযোগ অস্বীকার করেছেন পাম্প মালিক অরিন্দম বণিক। 

আরও পড়ুন, 'কংগ্রেসকে মুর্শিদাবাদে ভোট দেওয়া মানে ঘুরিয়ে BJP কে সাহায্য করা', বিস্ফোরক সিদ্দিকী 

 

 


 পাম্প মালিক  চ্যালেঞ্জ করে বলেছেন, 'তেলের মধ্যে কেরোসিন আছে এটা আগে প্রমাণ করুক। প্রমাণ করতে পারলে যা শাস্তি হবে মাথা পেতে নেবেন।'এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে জেলা আঞ্চলিক পরিবহন দপ্তরের আধিকারিক অমিয় কুন্ডু। পুরো বিষয়টি তিনি খতিয়ে দেখার আশ্বাস দেন। অন্যদিকে এদিন একই ঘটনা ঘটে বুনিয়াদপুরের একটি নামী পাম্পের বিরুদ্ধ।সেখানেও একই দাবিতে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় শতাধিক গাড়ির চালক থেকে উত্তেজিত জনতা।

 

আরও পড়ুন, পিকের লাস্ট মিনিট 'ইলেকশন সাজেশন', 'খেলা হবে' মুর্শিদাবাদে, হাজির খোদ মমতা 

 

 

প্রসঙ্গত, একেই একুশের নির্বাচন শুরু হওয়ার আগে জ্বালানীর মূল্যবৃদ্ধিতে দিশেহারা রাজ্যবাসী। যদিও এনিয়ে রাজ্যে মুখ্যমন্ত্রী প্রতিবাদ জানিয়েছে তার উপর কোভিডের প্রথম ঢেউয়ে ২০২০ সালে রাজ্যের প্রচুর মানুষই গাড়ি কিনেছেন। বিশেষ করে দুই চাকা। দীর্ঘ লকডাউন শেষে বাসে-ট্রেনে ওঠার না ছিল তেমন সুবিধা। নাই বা ছিল সুরক্ষা। কোভিডের ভয়ে এবং পাশাপশি চাকরী বাঁচাতে বাইকেই ভরসা করছে আমজনতা। এদিকে ২০২১ এ আচমকাই জ্বালানী দাম আকাশ ছোঁওয়া। তার উপর এই মুহূর্তে ভয়াবহ কোভিড পরিস্থিতি। আবার ট্রেন-বাসে সেই প্রভাব পড়েছে। এমন এক পরিস্থিতিতে চড়া দামে জ্বালানী কিনে তাতে যদি ভেজাল জোটে, মেজাজ ঠিক থাকে না কারও। তারই দৃশ্য দেখা গেল বালুরঘাটে।

Share this article
click me!