মালদহে দুর্ঘটনায় একমাত্র রোজগেরে ছেলের মৃত্যুতে অথৈ জলে পরিবার, সরকারি সাহায্যের আশ্বাস বিধায়কের

মালদহে সড়ক দুর্ঘটনায় পরিবারের একমাত্র রোজগেরে ছেলের  মৃত্যুতে অথৈ জলে প্রতিবন্ধী ভাই-দুটি ছোট ছোট মেয়ে-সহ পরিবার।ইতিমধ্যেই খবর পেয়ে ছুটে এসেছেন বিধায়ক তজমুল, সব রকম ভাবে পাশে থাকার আশ্বাস বিধায়কের।

 

 

Web Desk - ANB | Published : Jan 29, 2022 12:16 PM IST

মালদহ-তনুজ জৈনঃ- মালদহে লরির ধাক্কায় ঘটনাস্থলে মৃত যুবক (Road Accident in Malda)।  আহত হয়েছেন একজন। এই ঘটনায় ইতিমধ্য়েই শোকের ছায়া গোটা এলাকায় (Malda Road Accident)। ইতিমধ্যেই খবর পেয়ে ছুটে এসেছেন বিধায়ক তজমুল, সব রকম ভাবে পাশে থাকার আশ্বাস বিধায়কের। মালদহ জেলার তুলসিহাটা কুশিদা রাজ্য সড়কে বেপরোয়া লরির ধাক্কায় প্রাণ হারালো হরিশ্চন্দ্রপুর থানা এলাকার এক যুবক। ওই ঘটনায় গুরুতর আহত হয়েছেন ওই যুবকের বন্ধু। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় মালদহ মেডিকেল কলেজ হাসপাতলে (Malda Medical College Hospital) টান্সফার করা হয়েছে। মৃত যুবকের নাম আসানুল ইসলাম।আহত যুবকের নাম সোহেল। দুইজনেরই বয়েস চব্বিশ বছর। ঘাতক লরির ড্রাইভার পলাতক।

স্থানীয় সূত্রে জানা যায় হরিশ্চ ন্দ্রপুর ১ নম্বর ব্লক এলাকার মহেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের আলিপুরের বাসিন্দা ওই যুবক তার বন্ধুকে নিয়ে মোটরসাইকেলে করে তুলসিহাটা থেকে কুশিদা যাওয়ার রাজ্য সড়ক ধরে যাচ্ছিল। এই সময় বেপরোয়া গতিতে ছুটে আসা একটি এলপি ট্রাক পেছন থেকে ওই মোটরবাইক কে ধাক্কা মারে। ঘটনাস্থলে আসানুল প্রাণ হারায়। তাঁর বন্ধুকে গুরুতর আশঙ্কাজনক অবস্থায় হরিশ্চন্দ্রপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মালদা মেডিকেল কলেজ ট্রান্সফার করে। পরিবার সূত্রে জানা গিয়েছে, বাড়িতে আসানুলের দুটি ছোট ছোট মেয়ে এবং স্ত্রী রয়েছে। আছে একটি প্রতিবন্ধী ভাই। পরিবারের একমাত্র রোজগেরে সদস্য ছিল আসানুল। একমাত্র রোজগেরে সদস্যকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েছে তাঁর পরিবার। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, খারাপ রাস্তার জন্য শনিবার এই যুবকের প্রাণ চলে গেল। দীর্ঘদিন ধরেই রাস্তা খারাপ হয়ে পড়ে আছে, কিন্তু রাস্তা মেরামত করার কোনও উদ্যোগ দেখা যাচ্ছে না বলে, অভিযোগ স্থানীয়দের।

আরও পড়ুন, তৃণমূলের যুবরাজের ফ্লেক্স টাঙাতে গিয়ে কি শ্রমিকের মৃত্যু, মুখে কুলুপ কেন পুলিশের, প্রশ্ন অ্যাডভোকেটের

অপরদিকে এ ঘটনার খবর পেয়ে হাসপাতালে ছুটে যান তাজমুল্ হোসেন। পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন বিধায়ক তজমুল। ওই যুবকের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে আলীপুর গ্রামে। যুবকের কাকিমা মমতা বেগম জানান, এদিন সকালে আমার ভাতিজা মাখ্নার কাজের উদ্দেশ্যে কুশিদার দিকে রওনা হয়েছিল। সেখানে লরির ধাক্কায় ঘটনাস্থলেই প্রাণ হারায়। এখন এই পরিবারটি কিভাবে জীবন যাপন করবে সেই নিয়ে চিন্তায় পড়েছি আমরা। এদিকে মৃত যুবকের পরিবারকে সব রকম আর্থিক সাহায্যের আশ্বাস দিয়েছেন এলাকার বিধায়ক তজমুল হোসেন। সরকারের তরফ থেকে সব রকমের সাহায্য করা হবে বলে জানান তিনি।

Share this article
click me!