সুশান্ত সিং রাজপুতের মৃত্য়ুরহস্য়ে এবার পুরুলিয়ার নাম, জমিদার বাড়ির মেয়ে রিয়া

  • রিয়া চক্রবর্তীকে তোলপাড় গোটা দেশ
  • সুশান্ত রাজপুতের মৃত্য়ুরহস্যে জড়িয়েছে নাম
  • মাদক যোগে গ্রেফতার মডেল-অভিনেত্রী
  • রিয়ার পূর্ব পুরুষরা ছিলেন পুরুলিয়ার জমিদার
     

Asianet News Bangla | Published : Sep 9, 2020 11:36 AM IST / Updated: Sep 09 2020, 05:54 PM IST

বুদ্ধদেব পাত্র, পুরুলিয়া: অভিনেতা সুশান্ত রাজপুতের মৃত্যুরহস্যে এবার জুড়ে গেল পুরুলিয়ার এক জমিদার বাড়ি। দীর্ঘ জেরার পর গ্রেফতার হলেন সেই 'জমিদার বাড়ি'র মেয়ে রিয়া চক্রবর্তী। প্রচারের আলোয় অযোধ্যা পাহাড় লাগোয়া বাগমুন্ডি ব্লকের প্রত্যন্ত গ্রাম তুন্তুড়ি।

আরও পড়ুন: কেমন কাটল লকআপে রিয়ার রাত, কখন জেলে নিয়ে যাওয়া হবে অভিনেত্রীকে

মুম্বই-এর যে মডেল-অভিনেত্রীকে ঘিরে এখন তোলপাড় চলছে গোটা দেশে, সেই রিয়া চক্রবর্তীর শিকড় কিন্তু এ রাজ্যে প্রান্তিক জেলা পুরুলিয়ায়। তাঁর পূর্বপুরুষরা ছিলেন বাগমুন্ডি ব্লকের প্রত্যন্ত তুন্তুড়ি গ্রামের জমিদার। গ্রামের ১২টি মৌজার দেওয়ান ছিলেন চক্রবর্তী পরিবারের সদস্যরাই। তবে সেসবই এখন ইতিহাস। ভগ্নপ্রায় দশা রিয়া চক্রবর্তীর পৈতৃক বাড়িটিরও। দেখভাল করার কেউ নেই।

আরও পড়ুন: পাহাড় থেকে জাতীয় সড়কে পড়ল পাথর, সেবক সহ সিকিমের সঙ্গে যোগাযোগ বন্ধ

স্থানীয় সূত্রে খবর, অভিনেত্রী দাদু শিরীষ চক্রবর্তী ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন ধানবাদের কোলিয়াড়িতে। রিয়ার বাবা-কাকারাও সেখানে বড় হয়েছেন। পরবর্তীকালে কর্মসূত্রে দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে পড়েন তাঁরা। জন্মগ্রহণ করা তো দূর, বাগমুন্ডির তুন্তুড়ি গ্রামের সঙ্গে তেমন কোনও যোগাযোগই ছিল না জনপ্রিয় অভিনেতা সুশান্ত রাজপুতের বান্ধবীর। একবারও কি পৈতৃক বাড়িতে আসেনওনি তিনি? এসেছিলেন একবার, তাও প্রায় ২৪-২৫ বছর আগে। 

তুন্তুড়ি গ্রামে চক্রবর্তী বাড়ির দুর্গাপুজোটি তিনশো বছরেরও বেশি পুরানো। একটা সময় ছিল, যখন এই দুর্গাপুজোর সময়ে দেশে  বিভিন্ন প্রান্ত থেকে গ্রামের বাড়িতে চলে আসতেন পরিবারের সদস্যরাও। সেই সূত্রেই ২৪-২৫ বছর আগে বাবার ইন্দ্রনীল চক্রবর্তীর সঙ্গে গ্রামের বাড়িতে এসেছিলেন রিয়া। তাঁর গ্রেফতারির খবরে কী বলছেন স্থানীয় বাসিন্দারা? তাঁদের আক্ষেপ, 'আমার গর্ব করতাম, যে গ্রামের মেয়েটা বলিউডে গিয়েছে। ও একটি কেসে ফেঁসে গিয়েছে।' গ্রামবাসীদের বিশ্বাস, সিবিআই তদন্তে আসল সত্য ঠিকই বেরিয়ে আসবে।

Share this article
click me!