গ্রামের রাস্তায় জুতো হাতে এ কী করছেন মিমি চক্রবর্তী, দেখুন ছবি

গ্রামের রাস্তায় রাস্তায় ঘুরলেন অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী। কাদা পেরিয়ে, জুতো হাতে ঘুরলেন প্রত্যন্ত এলাকায়। 

Parna Sengupta | Published : Sep 20, 2021 3:50 PM IST

গ্রামের রাস্তায় রাস্তায় ঘুরলেন অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী। কাদা পেরিয়ে, জুতো হাতে ঘুরলেন প্রত্যন্ত এলাকায়। বন্যা পরিস্থিতি (Flood Situation) খতিয়ে দেখতে দক্ষিণ ২৪ পরগণার (South 24 Parganas) ভাঙড়ে (Bhangar) এলেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী (Actress and MP Mimi Chakraborty)। 

সোমবার বিকেলে প্রথমে তিনি ভোজেরহাটে আসেন। সেখানে সাধারণ মানুষের সঙ্গে কথা বলার পাশাপাশি তাদের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেয়। সেখান থেকে তিনি ভাঙড়ের মরিচা গ্রামে যান। মরিচা গ্রামে গিয়ে মানুষের বাড়িতে বাড়িতে পৌঁছে যান মিমি। তিনি সাধারণ মানুষের সাথে কথা বলেন। তাদের সমস্যার কথা শোনেন। 

পাশাপাশি স্থানীয় প্রশাসনকে দায়িত্ব দেন তাদের ত্রাণ সামগ্রী তুলে দেওয়ার জন্য। এলাকা জলমগ্ন হয়ে পড়ায় সাধারণ মানুষদের ত্রাণ শিবিরে আশ্রয় দেওয়ার কথাও বলেন তিনি। মরিচা গ্রাম থেকে মিমি চক্রবর্তী চরিশ্বর গ্রামে যান। সেখানে গিয়ে আরাবুল ইসলামকে সঙ্গে নিয়ে সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন তিনি। তাঁদের অভাব অভিযোগের কথা শোনেন। 

এদিকে, ঘূর্ণাবর্ত ও মৌসুমি অক্ষরেখার সৌজন্যে রবিবার রাত থেকে দক্ষিণবঙ্গের জেলাগুলিতে লাগাতার চলছে বৃষ্টি। হাওয়া অফিসের তরফে জানানো হয়েছে, বঙ্গোপসাগরে তৈরি হয়েছে ঘূর্ণাবর্ত। তার জেরে দক্ষিণবঙ্গে সক্রিয় হয়েছে মৌসুমী অক্ষরেখা। সুতরাং বৃষ্টির দাপট অব্যাহত থাকবে। সোমবারও অব্যাহত ছিল বৃষ্টি, মঙ্গলবারও একই রকম আবহাওয়া থাকবে বলে জানানো হয়েছে। 

Share this article
click me!